ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

সুশান্তের সেই বাড়ি সত্যিই কি কিনে নিয়েছেন আদাহ?
অনলাইন ডেস্ক
সুশান্ত সিং রাজপুত ও আদাহ শর্মা

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত একসময় যে বাড়িতে বাস করতেন, যে বাড়ি থেকে উদ্ধার হয়েছিল তার মরদেহ, বর্তমানে সেই ঘরেই থাকছেন অভিনেত্রী আদাহ শর্মা। তবে কি সত্যিই তিনি সুশান্তের বাড়ি কিনেছেন? সোমবার (১২ আগস্ট) পাপারাৎজিদের মুখোমুখি হয়ে সেই প্রশ্নেরই জবাব দিলেন ‘কেরালা স্টোরি’র অভিনেত্রী।

এ খবর ছড়িয়ে পড়েছিল তখনই যখন আদাহ প্রথমবার সুশান্ত যে বাড়িতে থাকতেন সেটি দেখতে যান। সুশান্ত বান্দ্রার একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে ভাড়া থাকতেন। নিজের স্বপ্নের মতো করেই সাজিয়েছিলেন সেই বাড়ি। সেখানেই শেষ হয়ে যায় তার স্বপ্ন। সেই ঘর থেকে উদ্ধার হয় সুশান্তের নিথর দেহ।

শোনা যায়, সুশান্তের মৃত্যুর পর ওই অ্যাপার্টমেন্টে নাকি থাকতে চাইতেন না কেউই। বন্ধ পড়েছিল ওই অ্যাপার্টমেন্ট। তবে হঠাৎ আদাহকে দেখা যায় ওই অ্যাপার্টমেন্টে। সেখান থেকেই জল্পনার শুরু।

তবে প্রথমে বিষয়টা নিয়ে মুখ খুলতে চাননি আদাহ। জানিয়েছিলেন সব পুরোপুরি ঠিক হলে তবেই তিনি মুখ খুলবেন। কয়েকমাস পর দেখা যায়, সুশান্তের অ্যাপার্টমেন্টে থাকতে গেছেন আদাহ। পূজা করিয়ে গৃহপ্রবেশ করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করে নিয়েছিলেন ছবি। একাধিক সাক্ষাৎকারে আদাহ জানিয়েছিলেন, সেই বাড়িতে থাকতে তার কোনো সমস্যা হয় না। বরং ওই বাড়িতে ঢুকলে একটা ইতিবাচক ইঙ্গিত পান তিনি, যা তাকে ভীষণভাবে উদ্বুদ্ধ করে। সেই কারণেই এ বাড়িতে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন আদাহ। মোটেই তার সাহস সংগ্রহ করতে হয়নি ওই বাড়িতে থাকতে।

সোমবার পাপারাৎজিরা আদাহকে প্রশ্ন করেন, তিনি ওই বাড়িটি কিনে নিয়েছেন কি না? জবাবে আদাহ জানান, তিনি বাড়িটি কেনেননি। সুশান্তের মতোই ওই ভাড়া থাকছেন। ওই বাড়ির মালিক লাঘওয়ানি নামের কেউ। তার কাছ থেকেই বাড়িটি ভাড়া নিয়েছেন আদাহ।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর