ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

রাজপাল যাদবের সম্পত্তি বাজেয়াপ্ত
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

সিনেমা বানানোর জন্য ব্যাংক থেকে ১১ কোটি রুপির ঋণ নিয়েছিলেন বলিউড অভিনেতা রাজপাল যাদব। কিন্তু সেই অর্থ এখনও ফেরত দেননি তিনি। তারপরই অভিনেতার সম্পত্তি বাজেয়াপ্ত করল রাষ্ট্রায়ত্ত ব্যাংক। 

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, সেন্ট্রাল ব্যাংক অব ইন্ডিয়ার মুম্বাইয়ের বান্দ্রা কুরাল কমপ্লেক্স শাখা থেকে ৩ কোটি রুপি ঋণ নেন রাজপাল যাদব। উত্তর প্রদেশের শাহজাহানপুরে রাজপালের বাবা নওরাং যাদবের সম্পত্তি রয়েছে। এ সম্পত্তি বন্ধক রেখে ঋণ নিয়েছিলেন তিনি। কিন্তু ঋণের অর্থ ফেরত দেননি। ফলে এখন ঋণের পরিমাণ দাঁড়িয়েছে ১১ কোটি রুপিতে। গত ৮ আগস্ট ব্যাংকের একটি টিম শাহজাহানপুরে গিয়ে বন্ধক রাখা সম্পত্তি বাজেয়াপ্ত করে। সিবিআই এ তথ্য স্থানীয় থানায়ও জানিয়ে রেখেছে।

যদিও এবারই প্রথম নয়, এর আগেও ঋণ পরিশোধ না করায় মামলায় জড়ান রাজপাল। ২০১০ সালে দিল্লির ব্যবসায়ী এম জি আগরওয়ালের কাছ থেকে ৫ কোটি রুপি ঋণ নিয়েছিলেন রাজপাল যাদব। সিনেমা তৈরির জন্য এ অর্থ নেন তিনি। ২০১২ সালে ‘আতা পাতা লাপাতা’ নামের সিনেমাটি মুক্তি পায়। তা ভালো ব্যবসাও করে। কিন্তু, ঋণ শোধ করেননি রাজপাল যাদব। পরবর্তীতে ওই ব্যবসায়ী আদালতের দ্বারস্থ হন। এই মামলায় ২০১৩ সালে ১০ দিন কারাভোগও করেন রাজপাল যাদব।

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর