ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

ফের গায়িকা আলিয়া
অনলাইন ডেস্ক
আলিয়া ভাট (ফাইল ছবি)

অভিনয়ের বাইরে আলিয়া ভাটের আরও একটি প্রতিভা রয়েছে, যেটা সম্পর্কে খুব বেশি মানুষ জানে না। তা হলো গান। হ্যাঁ, গাইতে পারেন আলিয়া ভাট। নিজের নতুন সিনেমা ‘জিগরা’র গানেও কণ্ঠ দিয়েছেন অভিনেত্রী। গতকাল গানটি প্রকাশিত হয়েছে। নানা কারণেই গানটি বিশেষ।

এটি গেয়েছেন আলিয়া ও দিলজিৎ দোসাঞ্জ। গানের ভিডিওতেও আছেন তাঁরা দুজন। এর মাধ্যমে আট বছর পর একসঙ্গে কাজ করলেন তাঁরা। ২০১৬ সালে প্রশংসিত সিনেমা ‘উড়তা পাঞ্জাব’-এ দেখা গিয়েছিল তাঁদের।

সে সিনেমায় ‘এক কুড়ি’ শিরোনামের একটি গান রয়েছে, যা এখনো শ্রোতাদের মুগ্ধ করে। ওই গানের নামের সঙ্গে নতুন গানটির নামের [চল কুড়িয়ে] মিল রয়েছে। গানটি লিখেছেন হরমনজিৎ সিং, সংগীতায়োজনে মনপ্রীত সিং। গানের কথায় নারীর সংগ্রাম ও সাহসিকতার বিষয় উঠে এসেছে। আলিয়া-দিলজিতের সমন্বিত কণ্ঠ ও পারফরম্যান্স সাড়াও পাচ্ছে বেশ।

কেউ বলছেন, ‘দিলজিতের সঙ্গে মিলে আলিয়া আমাদের হৃদয় জিতে নিয়েছেন’, আবার কারো মন্তব্য, ‘দিলজিতের এনার্জির সঙ্গে আলিয়ার কণ্ঠ দারুণভাবে মিলে গেছে।’

‘জিগরা’ নির্মাণ করেছেন ভাসান বালা। ভাই-বোনের ভালোবাসা ও মমতার বন্ধন স্পর্শকাতর উপায়ে তুলে ধরেছেন নির্মাতা। ভাইকে রক্ষা করার জন্য বোন কী করতে পারে, কত ঝুঁকি নিতে পারে, সেটা দেখা যাবে সিনেমাতে। ট্রেলারে তেমনই আভাস মিলেছে। প্রকাশের পর ৯ দিনে ট্রেলারটির ভিউ হয়েছে তিন কোটি ৭০ লাখের বেশি। মসলাদার সিনেমার বাইরে এ রকম সাড়া সচরাচর দেখা যায় না। সিনেমাতে আলিয়ার ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন বেদাং রায়না। প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে ১১ অক্টোবর।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর