ঢাকা, বুধবার, ২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

এবার লন্ডনে চুটিয়ে প্রেম করছেন ম্যাডোনা!
অনলাইন ডেস্ক

প্রেম মানে না কোনো বয়স। ভালো লাগার মানুষের সঙ্গে সুখের মুহুর্তগুলো মূল্যবান স্মৃতি হয়ে থাকে। তাইতো ৬৬ বছরে এসে ২৮ বছরের যুবকের সঙ্গে চুটিয়ে প্রেম! বলছি পপতারকা ম্যাডোনার কথা। সম্প্রতি তিনি প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়েছেন লন্ডনে। সেখান থেকেই পোস্ট করেছেন একাধিক ছবি।

সামাজিক মাধ্যমে শেয়ার করা ছবিগুলোর কোনোটিতে তাদের গান করতে দেখা যাচ্ছে। কোথাও আবার প্রেমিকের হাত ধরে থাকতে দেখা যাচ্ছে পপ তারকাকে।

একটি ছবিতে চেলসি ফুটবল টিমের খেলা উপভোগ করতে দেখা হচ্ছে স্ট্যামফোর্ড ব্রিজ স্টেডিয়ামে বসে। খেলা দেখার সময়ও প্রেমিককে জড়িয়ে বসে থাকতে দেখা যায় ম্যাডোনাকে।

ছবিগুলোর ক্যাপশনে ম্যাডোনা লেখেন, ‘লন্ডন ডাকছে। স্টু-তে ফেরত এলাম স্টুয়ার্ট প্রাইসের সঙ্গে।’

১৯৮৩ সালে পেশাদার গানের দুনিয়ায় যাত্রা শুরু করেন ম্যাডোনা। নারীদের জন্য পপ সংগীতে নতুন পথ রচনা করেছেন; নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। এরপর আশি ও নব্বইয়ের দশকে তিনি হয়ে ওঠেন পপ সংগীতের ‘রানি’।

জানা যায়, দুবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ম্যাডোনা। তার প্রথম স্বামী কারলোস লিওন এবং দ্বিতীয় স্বামী ছিলেন গাই রিচি। অনেক আগেই দুই সংসারের ইতি টেনেছেন এই গায়িকা।

এছাড়াও ম্যাডোনার প্রেমিকের তালিকায় ছিলেন- পপ গায়ক ড্যান গিলোরি, মার্কিন গ্রাফিতি শিল্পী জিন মিশেল বাসকুয়েট, প্রয়াত মার্কিন রাষ্ট্রপতি জন এফ কেনেডির ছেলে জন এফ কেনেডি জুনিয়র, মার্কিন র‍্যাপার ভ্যানিলা আইস, ব্রিটিশ চলচ্চিত্র প্রযোজক অ্যান্ডি বার্ড প্রমুখ।

বিডি প্রতিদিন/জামশেদ



এই পাতার আরো খবর