ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

নিজের বিচার চাইলেন সেই ছাত্রলীগ নেতা!
অনলাইন ডেস্ক

নানা অভিযোগে অভিযুক্ত ও গঠনতন্ত্র বহির্ভূত কর্মকাণ্ডের জড়িত থাকার প্রেক্ষিতে সম্প্রতি ছাত্রলীগের ৩২ নেতা-নেত্রীকে কেন্দ্রীয় কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে। এদের মধ্যে ২১ জনের বিরুদ্ধে কেন্দ্রীয় কমিটির কিছু নেতার তোলা অভিযোগের ভিত্তিতে এবং বাকি ১১ জনকে নিজেদের আবেদনের প্রেক্ষিতে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যাহতি পাওয়া তালিকায় রয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সভাপতি বরকত হোসেন হাওলাদারও। অব্যাহতি পাওয়ার পর বুধবার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। সেখানে দুটি ছবি সংযুক্ত করে স্ট্যাটাসে বরকত লেখেন- ‘ধন্যবাদ, প্রধানমন্ত্রী মমতাময়ী জননী স্নেহময়ী ভগিনী বঙ্গবন্ধুকন্যা বিদ্যানন্দিনী বিশ্বনেত্রী দেশরত্ন শেখ হাসিনা, আমার প্রাণপ্রিয় আপা। ছাত্রলীগ নামধারী সন্ত্রাসী বরকত হোসেন হাওলাদারকে গ্রেপ্তার ও বিচার চাই।’

পোস্ট করা দুটি ছবির একটিতে দেখা গেছে, ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর মাথা দিয়ে রক্ত ঝরছে। পেছনে রড হাতে হামলাকারীর ভূমিকায় বরকত। সংযুক্ত অন্য ছবিটি ছাত্রলীগ থেকে অব্যাহতি পাওয়া বিজ্ঞপ্তি।

ইতোমধ্যে বরকতের দেওয়া স্ট্যাটাসটি ভাইরাল হয়ে পড়েছে। এরপরই ছাত্রলীগের অনেক নেতাকর্মী তার পক্ষে অবস্থান নিয়ে বরকতকে ট্যাগ করে স্ট্যাটাস দিয়েছেন। ছাত্রলীগে তার মতো কর্মীর বড় অভাব বলেও মনে করছেন তারা।

বিডি-প্রতিদিন/মাহবুব



এই পাতার আরো খবর