ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

করোনা থেকে রেহাই পেয়ে যা বললেন সাবেক ছাত্র নেতা শাহাবুদ্দিন
অনলাইন ডেস্ক
সাবেক ছাত্র নেতা শাহাবুদ্দিন

মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী, বাসদ ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাবুদ্দিন করোনায় আক্রান্ত হয়ে ১২ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। করোনা থেকে রেহাই পেয়ে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। 

নিম্নে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো;

"আল্লাহ সর্বশক্তি মান। নিউইয়র্ক সহ সারা বিশ্বের মহামারির মধ্যে দীর্ঘ ১২দিন পর, বাসায় আসলাম। তবে আরো দুই সপ্তাহ বাসায় কোয়ারেন্টাইনে থাকতে হবে। 

পরিবার, স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্ক্ষী, ফেসবুক বন্ধু দেশ বিদেশ সহ সারা বিশ্ব থেকে অসংখ্য অগণিত চেনা অচেনা মানুষ মুসলিম, হিন্দু বৌদ্ধ বিভিন্ন ধর্মের যার যার বিশ্বাস মতো কায়মনা বাক্য প্রার্থনা করেছেন। বিশেষ করে মুসলিম ভাই বোনেরা অনেকে নফল নামাজ রোজা, ছদকা দিয়ে যেভাবে আহাজারি করছেন, জানিনা কার হাত যেন রহমানুর রাহিমের পছন্দ হয়ে আমাকে এই মহা বিপদ থেকে রক্ষা করলেন, লাখো শুকরিয়া। 

আবারও প্রমাণিত হলো সম্মিলিত দোয়া খুবই গুরুত্বপূর্ণ। আমাদের ভূল যদি পাহাড় সমান হয়, আল্লাহর দয়া আকাশের ও উপরে। আমরা সবাই প্রার্থনা করি সারা দুনিয়া ব্যাপী যে মহামারি দেখা দিয়েছে তা থেকে যেন মানব জাতি মুক্তি পাই। যারা রোগে কষ্ট করছেন, তারা যেন আরোগ্য লাভ করেন। যাদেরকে আমরা হারালাম প্রত্যেক পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি, তাদের চির শান্তি কামনা করি।

আমাকে বিভিন্ন ভাবে কল দিয়েছেন খবর নেওয়ার জন্য কিন্তু শারীরিক অবস্থার কারণে আমি ফোন ধরতে পারনি। ক্ষমা সুন্দর মন নিয়ে দেখবেন। ফেসবুক খুলে দেখি ছয়লাব হয়ে গেছে। সবার কাছে আমি দায়বদ্ধ। আমি জানি এটা শুধিবার ক্ষমতা আমার নেই। আপনারা যে যেখানে আছেন, সবাইকে নিয়ে সুস্থ থাকুন, সকলের জন্য নিরন্তর শুভ কামনা।"

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর