ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ল্যাবএইড ক্যান্সার হাসপাতালে নতুন চার সেন্টার চালু
অনলাইন ডেস্ক

বাংলাদেশে ক্যান্সার চিকিৎসায় ‘নতুন মাত্রা’ যোগ করতে চারটি সেন্টার চালু করলো ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার।

নতুন সেন্টারগুলো হলো – ব্রেস্ট সেন্টার, হেপাটোবিলিয়ারি/লিভার ট্রান্সপ্লান্ট সেন্টার, গ্যাস্ট্রো/হেপাটো/প্যানক্রিয়াস সেন্টার এবং ফিজিওথেরাপি এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টার। 

সম্প্রতি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম সেন্টার চারটির উদ্বোধন করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।   অধ্যাপক ডা. জাহাঙ্গীর কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ল্যাবএইড ব্রেস্ট সেন্টারের কনসালটেন্ট ডা. আলী নাফিসা, গ্যাস্ট্রোএন্টেরোলজির সিনিয়র কনসালটেন্ট প্রফেসর ডা. এসএম ইসহাক, ক্লিনিক্যাল অনকোলজির সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা. এহতেশামুল হক এবং ডা. এএফএম কামাল উদ্দিন এবং, গাইনি বিভাগের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা. মরিয়ম ফারুকী (স্বাতী) এবং অর্থোপেডিক্স এন্ড ট্রমা বিভাগের সিনিয়র কনসালটেন্ট প্রফেসর ডা. সৈয়দ সহিদুল ইসলাম। 

এই অনুষ্ঠানে হাসপাতালের অন্যান্য সকল সিনিয়র কনসালটেন্ট, কনসালটেন্ট এবং সিনিয়র কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন। হাসপাতালের সকল সার্ভিস আরও উন্নত আর নির্ভুলভাবে পরিচালনা করার জন্য মোনাজাত করা হয় এবং পরিশেষে কেক কাটার মাধ্যমে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 



এই পাতার আরো খবর