ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ডিজিটাল বাংলাদেশের জন্য ডিজিটাল স্বাস্থ্যসেবা অ্যাপ নিয়ে এলো লাইফপ্লাস বাংলাদেশ
প্রেস বিজ্ঞপ্তি

ডিজিটাল হেলথকেয়ার সেক্টরে লাইফপ্লাস বাংলাদেশ লিমিটেড একটি বিশেষ নাম, যাদের রয়েছে অসংখ্য ডিজিটাল হেলথকেয়ার সার্ভিস। বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে শুধু লাইফপ্লাস বাংলাদেশ অ্যাপ ডাউনলোড করে বা তাদের ওয়েবসাইটে ভিজিট করে এই সার্ভিস উপভোগ করতে পারবেন।

কী কী ফিচার আছে লাইফপ্লাস বাংলাদেশ অ্যাপে:

১) ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট : লাইফপ্লাস বাংলাদেশ অ্যাপের মাধ্যমে ঘরে বসে হাজারের অধিক স্বনামধন্য ডাক্তারদের চেম্বার অ্যাপয়েন্টমেন্ট বুক করা যায়। 

২) ভিডিও কনসালটেন্সি : লাইফপ্লাস বাংলাদেশ দিচ্ছে সর্বনিম্ন মাত্র ৯৯ টাকায় ল্যাবএইডসহ বিভিন্ন স্পেশালাইজড হাসপাতালের ডাক্তারদের সাথে ভিডিও কনসালটেন্সির সুযোগ।

৩) হোম স্যাম্পল কালেকশন : লাইফপ্লাস বাংলাদেশ দিচ্ছে হোম ডায়াগনস্টিকের সুবিধা। অ্যাপের মাধ্যমে বুকিং দিলে দক্ষ মেডিকেল টিম আপনার বাড়িতে গিয়ে স্যাম্পল কালেক্ট করবে। 

৪) ডায়াগনস্টিক : লাইফপ্লাস বাংলাদেশ অ্যাপের মাধ্যমে ৪০% পর্যন্ত ডিসকাউন্টে বিভিন্ন হাসপাতালের ডায়াগনস্টিক সার্ভিস নিতে পারবেন। 

৫) মেডিসিন হোম ডেলিভারি : লাইফপ্লাস বাংলাদেশ অ্যাপে প্রেসক্রিপশন আপলোড করে ঢাকার অভ্যন্তরীণ মাত্র ৩ ঘণ্টায় পেয়ে যাবেন ওষুধের হোম ডেলিভারি। 

৬) হোম নার্সিং কেয়ার : বয়স্ক কিংবা অসুস্থ প্রিয়জনদের দেখাশোনার জন্য লাইফপ্লাস বাংলাদেশ অ্যাপের মাধ্যমে পাবেন বিভিন্ন মেয়াদে হোম নার্সিং কেয়ার। 

৭) অ্যাম্বুলেন্স সার্ভিস : লাইফপ্লাস বাংলাদেশ দিচ্ছে দ্রুততম সময়ে অ্যাম্বুলেন্স সার্ভিস। বুক করার মাত্র ৩০ মিনিটের মধ্যে অ্যাম্বুলেন্স পৌঁছে যাবে আপনার ঠিকানায়। 

৮) লাইফস্টাইল প্রোডাক্ট : নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন লাইফস্টাইল প্রোডাক্ট অর্ডার করে সহজেই পেয়ে যাবেন হোম ডেলিভারি, সাথে রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট। 

৯) হেলথ মনিটর : লাইফপ্লাস বাংলাদেশ অ্যাপের অন্যতম সেরা ফিচার হলো হেলথ মনিটর। হেলথ মনিটরের সাহায্যে একজন ইউজার তার অতিক্রান্ত দূরত্ব, স্টেপ কাউন্ট, বার্নড ক্যালরি, বডি টেম্পারেচার ইত্যাদি জেনে নিতে পারবেন।

১০) হেলথ কার্ড : লাইফপ্লাস বাংলাদেশের সবগুলো সার্ভিস উপভোগ করতে পারবেন হেলথ কার্ড কেনার মাধ্যমে।

১১) হেলথকেয়ার প্যাকেজ : ৪টি সাধারণ এবং ৩টি কর্পোরেট সাশ্রয়ী প্যাকেজ নিয়ে লাইফপ্লাস বাংলাদেশের রয়েছে হেলথকেয়ার প্যাকেজ।

১২) মেডিসিন রিমাইন্ডার : অ্যাপের এই ফিচারটির মাধ্যমে সময়মত নিয়মমাফিক ওষুধ খাওয়ার জন্য অ্যালার্ম সেট করতে পারবেন।

এই সার্ভিসগুলোর বাইরেও লাইফপ্লাস বাংলাদেশের দুটি অন্যতম সার্ভিস হলো:

১) ইন্টারন্যাশনাল টেলিমেডিসিন : লাইফপ্লাস বাংলাদেশ অ্যাপের সাহায্যে দেশের বাইরের বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের টেলিমেডিসিন সার্ভিস নিতে পারবেন। 

২) মেডিকেল ট্যুরিজম : দেশের বাইরে গিয়ে চিকিৎসা নিতে লাইফপ্লাস বাংলাদেশ দেবে প্রায় সব প্রয়োজনীয় সহযোগিতা। হসপিটাল বুকিং, হোটেল বুকিং ও বিমানের টিকিট বুকিং ইত্যাদি সেবা দেবে লাইফপ্লাস বাংলাদেশ।

লাইফপ্লাস বাংলাদেশ দেশের একমাত্র টেলিমেডিসিন অ্যাপ যার মধ্যে এত বেশি ফিচার রয়েছে। স্বাস্থ্যসেবার এই অগ্রগতিতে লাইফপ্লাস বাংলাদেশ হোক এক নতুন সংস্করণ।

প্রতিষ্ঠানটির ফাউন্ডার এবং সিইও সাকিফ শামীম জানান, বাংলাদেশের মানুষকে সহজ এবং সুলভমূল্যে ডিজিটাল উপায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়াই লাইফপ্লাস বাংলাদেশর মূল লক্ষ্য এবং এই লক্ষ্য অর্জনে লাইফপ্লাস টিম প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

বিডি প্রতিদিন/বিজ্ঞাপন বার্তা



এই পাতার আরো খবর