ঢাকা, রবিবার, ৩০ জুন, ২০২৪

আজকের পত্রিকা

বাংলাদেশ শিশু হাসপাতালে বাবল সিপিএপি মেশিন এবং এলইডি ফটোথেরাপি ইউনিট
সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশন ও সার্ক উইমেন্সের যৌথ উদ্যোগ
প্রেস বিজ্ঞপ্তি

সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশন সম্প্রতি সার্ক উইমেন্স অ্যাসোসিয়েশানের সঙ্গে  যৌথ উদ্যোগে বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটে একটি বাবল সিপিএপি মেশিন এবং একটি এলইডি ফটোথেরাপি ইউনিট প্রদান করেছে।

গত ২৫ জুন এই জীবন-রক্ষাকারী সরঞ্জামগুলো বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলমের হাতে তুলে দেওয়া হয়। এই সরঞ্জামগুলো নবজাতকদের রেস্পিরেটরি এবং জন্ডিসের চিকিৎসায় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং অনেক পরিবারে আশার আলো জাগায়।

ইনস্টিটিউটের পরিচালক সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশনের এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে ভবিষ্যতেও ফাউন্ডেশনের কাছে এই অবদান অব্যাহত রাখার আশা প্রকাশ করেন।

সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আনিস আহমেদ বলেন, ‘বাংলাদেশ শিশু হাসপাতালে শিশুদের জীবন রক্ষাকারী সরঞ্জাম সরবরাহ করতে পেরে আমরা গর্বিত। আমরা আমাদের সেবায় দৃঢ প্রতিজ্ঞ এবং ভবিষ্যৎ প্রজন্মের উন্নয়নের লক্ষ্যে কাজ করে যেতে প্রতিশ্রুতিবদ্ধ।

সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশন ২০০৯ সাল থেকে দেশের সুবিধাবঞ্চিত শিশুদের জীবন আলোকিত করার জন্য কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি শুরু থেকেই তাদের উদ্দেশ্যে অটল থেকে শিশুদের কল্যাণ, উন্নয়ন এবং সুস্থ জীবনযাপনের ভিত্তি স্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

ভবিষ্যতের সম্ভাবনার দিকে তাকিয়ে সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশন সমাজের ভিত্তি আরও গভীরে প্রোথিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। অবিরত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে যুব-সমাজকে উন্নীত ও সহযোগিতা করতে এবং প্রতিটি পদক্ষেপে তারা একটি উজ্জ্বল ও সুস্থ ভবিষ্যত গড়ার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর