ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জাস্টিন বিবারের কনসার্টের পর গুলি
অনলাইন ডেস্ক
জাস্টিন বিবারের কনসার্টের পর গুলি

জাস্টিন বিবারের কনসার্টের পরে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একটি রেস্তোরাঁয় পার্টি চলছিল। শনিবার ভোরে ওই পার্টির বাইরে গুলিতে চারজন গুলিবিদ্ধ ও আহত হন।   

লস এঞ্জেলেস পুলিশ বিভাগের (এলএপিডি) কর্মকর্তা লিজেথ লোমেলি জানিয়েছেন, দ্য নাইস গাই রেস্তোরাঁর বাইরে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে, এতে ৬০, ২২, ২০ এবং ১৯ বছর বয়সী চারজন গুলিবিদ্ধ ও আহত হন। 

তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে এবং চারজনের অবস্থাই স্থিতিশীল।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, র‌্যাপার কোডাক ব্ল্যাক রেস্টুরেন্টের বাইরে একদল লোকের সঙ্গে ছবি তোলার জন্য পোজ দিচ্ছেন। তখন লাল ফেরারিতে আসা একদল যুবকের সঙ্গে ঝগড়া হয় কোডাকের। এরপরই গোলাগুলি শুরু হয়। বন্দুকধারীরা কোডাকের পরিচিত বলে জানা গেছে।

পার্টিতে অতিথিদের মধ্যে ছিলেন জেফ বেজোস, তার বান্ধবী টিভি উপস্থাপক লরেন সানচেজ, অভিনেতা অ্যান্থনি রামোস, হেইলি বল্ডউইন, কোহল কার্দাশিয়ান, টবি ম্যাগুয়ারসহ অনেকে। তবে এমন কিছু ঘটতে চলেছে তা ক্ষুণাক্ষরেও ভাবেননি জাস্টিন বিবার।

হলিউড লাইফ জানিয়েছে, রেস্টুরেন্টটির দেয়াল ভেদ করেও বেশকিছু গুলি ভেতরে ঢুকেছে। এ ঘটনায় র‌্যাপার কোডাক আহত হয়েছেন। সবমিলিয়ে মোট ১০ রাউন্ড গুলি চলে। এর মধ্যে একটি গুলি কোডাকের পায়ে এসে লাগে। যারা আহত হয়েছেন তাদের মধ্যে একজন কোডাকের বন্ধু (১৯)। অপর এক ব্যক্তি (৬০) কোডাকের অটোগ্রাফ নিতে এসে ঝামেলার মাঝখানে ফেঁসে যান ও গুলিবিদ্ধ হন।

সূত্র : এবিসি নিউজ

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর