ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বুলডোজারে করে বিয়ে: কত জরিমানা হল সেই চালকের?
অনলাইন ডেস্ক
বুলডোজারে বিয়ে করতে যাওয়ার সেই ভাইরাল ছবি

ঘোড়ার পিঠে বা গাড়িতে নয়, বুলডোজারে করে বিয়ে করতে গিয়েছিলেন এক যুবক। সম্প্রতি ভারতের এই ঘটনা নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল। বিয়ের এমন অভিনব ছবি নিয়ে ইন্টারনেটে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। তবে বরযাত্রী নিয়ে বুলডোজার চালানোয় জরিমানা হয়েছে সেই চালকের।

গত মঙ্গলবারের ঘটনা এটি। বুলডোজারে করে ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের বেতুল জেলার কেরপানি গ্রামে বিয়ে করতে গিয়েছিলেন অঙ্কুশ জায়সাল নামের এক যুবক। পেশায় তিনি সিভিল ইঞ্জিনিয়ার। বুলডোজারে বরের পাশে বসেছিলেন তার পরিবারের সদস্য এবং আত্মীয়স্বজনেরা। বুলডোজারের উপর বসা বরকে নিয়ে সে শোভাযাত্রা দেখে মজা লুটেছেন পথচারীরাওি। অনেকে আবার উৎসাহের বশে সে ছবি-ভিডিও মোবাইলবন্দি করেছেন। তা নেটমাধ্যমে প্রকাশ্যে আসতেই বিপাকে পড়েছেন ওই বুলডোজারের চালক রবি ভাস্কর।

বরকে বুলডোজারের উপর বসিয়ে নিয়ে রাস্তা দিয়ে যেতে দেখে চালকের বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছে মধ্যপ্রদেশ পুলিশ। সঙ্গে দিতে হবে পাঁচ হাজার রুপি জরিমানা। বৃহস্পতিবার এই মামলা দায়ের করার সময় পুলিশের যুক্তি, বুলডোজার তো সাধারণ যাত্রী পরিবহণের জন্য নয়, তা বাণিজ্যিক কাজে ব্যবহারের জন্য। ফলে মোটর ভেহিকল্স অ্যাক্টের নানা ধারায় ফেঁসে গিয়েছেন ওই চালক।

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর