ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঘটকালি শুরু করেছেন ইমরান খানের সাবেক স্ত্রী জেমিমা?
অনলাইন ডেস্ক
ইমরান খানের সাবেক স্ত্রী জেমিমা গোল্ডস্মিথ

ঘটকালি শুরু করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী জেমিমা গোল্ডস্মিথ। পাকিস্তানি তরুণ-তরুণীদের বিয়ের জন্য উপযুক্ত জীবনসঙ্গী খুঁজে দিচ্ছেন তিনি। সম্প্রতি তার লেখা সিনেমা ‘হোয়াটস লাভ গট টু ডু উইথ ইট’ মুক্তি পেয়েছে। লন্ডনের লেইচেস্টার স্কয়ারের একটি সিনেমা হলে এটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। এ সময় পাকিস্তানের জিও নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে জীবনসঙ্গী খুঁজে দেওয়ার তথ্য জানান ইমরান খানের সাবেক এই স্ত্রী।

বিশ্বকাপজয়ী (১৯৯২ সাল) পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক ইমরান খান ১৯৯৫ সালে যুক্তরাজ্যের নাগরিক জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেন। জেমিমার বাবা–মা ইহুদি। ২০০৪ সালে ইমরান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তার। এই দম্পতির দুই সন্তান। বিচ্ছেদের পর পাকিস্তান ছেড়ে সন্তানদের নিয়ে লন্ডনে বসবাস করেন জেমিমা।

জিওতে সাক্ষাৎকারে জেমিমা বলেন, ইতোমধ্যে এক দম্পতির সফল বিয়ের আয়োজন করেছি। দুজন পাকিস্তানি বন্ধু তাকে এ কাজে উৎসাহ জুগিয়েছেন বলে জানান তিনি।

সাক্ষাৎকারে জেমিমার কাছে জানতে চাওয়া হয়, তিনি পাকিস্তানি পদ্ধতির ‘ম্যারেজ মিডিয়া’র মতো কাজ করবেন কি না। জবাবে তিনি তাৎক্ষণিকভাবে উত্তর দেন, অবশ্যই আমি এখন ঘটক।

জেমিমা খান মনে করেন আধুনিক যুগেও পারিবারিকভাবে বিয়ের আয়োজনের বেশ চাহিদা আছে। তিনি বলেন, পারিবারিক বিয়ে খুবই ভালো। কারণ, এমন বিয়েতে ভালোবাসা ও বোঝাপড়া দুটিই থাকে। যখন বিয়েতে পাত্র-পাত্রীর সম্মতি থাকে, তখন একজন আরেকজনকে প্রচণ্ড ভালোবাসেন। আধুনিক বিশ্বে বিয়ের জন্য সঠিক মানুষকে খুঁজে বের করার জন্য কোনো জায়গা আছে। পারিবারিকভাবে বিয়ের গুরুত্ব তুলে ধরতে গিয়ে তিনি যুক্তরাজ্যের রাজা তৃতীয় চার্লস ও তার স্ত্রী প্রিন্সেস ডায়ানার বিয়ের কথা স্মরণ করিয়ে দেন তিনি।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর