ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মুহূর্তেই ভাইরাল বাইডেনের যে ছবি
অনলাইন ডেস্ক
জো বাইডেন

মুহূর্তেই ভাইরাল হল মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের ছবি।

জানা গেছে, রবিবার ছুটির দিন, সৈকতে ছুটি কাটাতে গিয়েছিলেন আমেরিকার মানুষজন। সেখানেই নীল রঙের শর্টস পরে শার্ট ছাড়া হাজির হলেন আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন। চোখে কালো চশমা। মাথায় টুপিটি উল্টো দিকে ঘোরানো। পায়ে ‘ম্যাচিং’ নীল রঙের টেনিস শু।

দিন ক’য়েক আগেই ডেলাওয়্যারের রোহোবোথে স্ত্রী তথা আমেরিকার ফার্স্ট লেডি জিল বাইডেনের সঙ্গে বাইডেনের একটি ছবি পোস্ট করেছিলেন হোয়াইট হাউসের প্রেস সচিব। তবে, সেই ছবিতে বাইডেনের উর্ধ্বাঙ্গের পোশাক ছিল। নীল রঙের একটি পোলো টি-শার্ট পরেছিলেন জো বাইডেন। তবে তার সাম্প্রতিক ছবিটি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন রোহোবোথের সৈকতে ছুটি কাটাতে আসা এক সাংবাদিক। তার নাম এরিক গেলার।

ছবিটি এক্সে (আগে টুইটার বলে পরিচিত ছিল যে সামাজিক মাধ্যম) পোস্ট করে তিনি লিখেছেন, “প্রেসিডেন্ট বাইডেন একটা দারুণ ঝলমলে দিন উপভোগ করছেন রোহোবোথের সৈকতে।”

প্রসঙ্গত, বাইডেন আমেরিকার ইতিহাসে অন্যতম বয়ঃজ্যেষ্ঠ প্রেসিডেন্ট। যিনি ২০২৪ সালে সম্ভবত প্রেসিডেন্ট হিসেবে তার দ্বিতীয় দফার দৌড় শুরু করবেন বলে মনে করছেন শুভানুধ্যায়ীরা। তবে এই জল্পনার মধ্যেই বাইডেন শারীরিকভাবে কতটা ফিট, তা নিয়ে প্রশ্ন উঠেছিল। বাইডেনের শার্ট ছাড়া ছবি তার স্বাস্থ্যের একটু বিশদ ঝলকই দেখাল বলে মনে করছেন অনেকে। সূত্র: পলিটিকো

President Biden is enjoying a gorgeous beach day here in Rehoboth. pic.twitter.com/AZmhRHHf0Y

— Eric Geller (@ericgeller) July 30, 2023


এই পাতার আরো খবর