ঢাকা, মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

এবার মোদি রাজ্য গুজরাটে গণধর্ষণ, আটক ৪
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

হাসপাতালে চিকিৎসককে ধর্ষণ ও হত্যার ঘটনায় বিচার চেয়ে আন্দোলনে ফুঁসছে ভারতের পশ্চিমবঙ্গ। সেই ঘটনার রেশ না কাটতেই এবার গণধর্ষণের ঘটনা ঘটেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাটে। বরোদার একটি জঙ্গল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। বেশ কয়েক দিন ধরেই নিখোঁজ ছিলেন ওই মহিলা।

সোমবার রাতে বরোদায় একটি জঙ্গলে তাঁর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তার পরই পুলিশে খবর দেওয়া হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, নারীকে ধর্ষণ করে হত্যা করা হয়ে থাকতে পারে।

পুলিশ ইতোমধ্যেই এই ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে গ্রেফতার করেছে। তারা সকলেই নারীর গ্রাম এবং আশাপাশের এলাকার। তদন্তকারীরা সন্দেহ করছেন, ওই নারীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে তোলার জন্য তার দেওর চাপ সৃষ্টি করছিলেন। শুধু তা-ই নয়, ওই নারীকে বিয়ের জন্যও চাপ দেওয়া হচ্ছিল। কিন্তু নারী সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। পুলিশের অনুমান, সেই প্রস্তাব প্রত্যাখ্যাত হওয়ায় সঙ্গীদের নিয়ে ভিক্টিমের ওপর হামলা চালান দেওর।

তদন্তে পুলিশ আরও জানতে পেরেছে, হামলার হাত থেকে বাঁচতে ওই নারী পালানোর চেষ্টা করেন। কিন্তু তাঁকে ধাওয়া করেন দেওর ও তাঁর সঙ্গীরা। বরোদার কাছে একটি জঙ্গলে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। মৃত্যু নিশ্চিত করতে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়। চার সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ।

  বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর