ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

মোদিকে না সরিয়ে মরবেন না কংগ্রেস সভাপতি!
অনলাইন ডেস্ক

জম্মু ও কাশ্মীরে নির্বাচনি প্রচারে গিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়গে। বক্তব্যের মাঝেই হঠাৎই ভারসাম্য হারান তিনি। তবে বড় বিপদ হওয়ার আগেই দলের নেতা-কর্মীরা প্রবীণ এই কংগ্রেস নেতাকে ধরে ফেলেন। তাকে চেয়ারে বসানো হয়। তবে কিছু ক্ষণ পরেই নিজেকে সামলে নিয়ে ফের স্বমেজাজে ফেরেন কংগ্রেস সভাপতি। উপস্থিত জনতার উদ্দেশে জানান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ক্ষমতাচ্যুত না করা পর্যন্ত তিনি বেঁচে থাকবেন।

আগামী মঙ্গলবার জম্মু ও কাশ্মীরে তৃতীয় তথা শেষ দফার বিধানসভা নির্বাচন। রবিবার ছিল প্রচারের শেষ দিন। কংগ্রেস প্রার্থীর সমর্থনে প্রচারের জন্য রবিবার জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলার জাসরোটায় গিয়েছিলেন খড়গে। বক্তৃতার মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে আবার বক্তব্য শুরু করে তিনি বলেন, “আমার বয়স ৮৩। আমি এত তাড়াতাড়ি মরব না।” তার পরেই তার সংযোজন, “মোদীকে ক্ষমতাচ্যুত না করা পর্যন্ত আমি বেঁচে থাকব।”

এমন এক সময়ে কংগ্রেস সভাপতি এ কথা বললেন, যখন ভারতের রাজনৈতিক অঙ্গনে শাসক দল বিজেপির কেন্দ্রশাসিত অঞ্চলগুলোর পরিচালনা নিয়ে সমালোচনা হচ্ছে। বিশেষ করে এসব অঞ্চলে নির্বাচন বিলম্ব করায় বিজেপির সমালোচনা হচ্ছে।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর