ঢাকা, শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

ভারতে সড়ক দুর্ঘটনায় ১০ শ্রমিকের মৃত্যু
অনলাইন ডেস্ক

ভারতের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১০ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে উত্তরপ্রদেশের কাচোয়া সীমান্তের কাছে এ দুর্ঘটনা ঘটে।

দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়, একটি ট্রাক্টর-ট্রেলার ১৩ জন শ্রমিক নিয়ে বারাণসীর দিকে যাচ্ছিল।  তখন একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। 

মির্জাপুরের পুলিশ সুপার অভিনন্দন কুমার সিং জানিয়েছেন, রাত ১টার দিকে তাদের কাছে খবর আসে কাচোয়া সীমান্তে জিটি রোডে একটি দুর্ঘটনা ঘটেছে। এতে ট্রাক্টরে থাকা ১৩ জনের মধ্যে ১০ জনই ঘটনাস্থলে নিহত হয়েছেন। আর আহতদের বেনারাস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ট্রমা সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে। ট্রাক্টরে থাকা ১৩ শ্রমিক ভাদোহি জেলায় কাজ শেষে বাড়ি ফিরছিলেন।

অভিনন্দন কুমার সিং আরও জানান, এ ঘটনায় একটি এফআইআর নথিভুক্ত করেছে পুলিশ এবং নিহতদের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহতদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। রাজ্য সরকারের তত্ত্বাবধানে স্থানীয় প্রশাসন ক্ষতিগ্রস্তদের সম্ভাব্য সব উপায়ে সাহায্য করতে নিয়োজিত রয়েছে।

বিডি প্রতিদিন/নাজিম



এই পাতার আরো খবর