ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দিল্লির বিধানসভা নির্বাচন
রামদেবের কাছে কিরণ বেদিই \\\'ফিট\\\'

ভারতের দিল্লির মুখ্যমন্ত্রী হিসেবে আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়ালের চেয়ে বিজেপি নেতা কিরণ বেদিই বেশি যোগ্য বলে মন্তব্য করেছেন যোগগুরু রামদেব। আসন্ন বিধানসভা নির্বাচনে কেজরিওয়ালের বিরুদ্ধে লড়তে যাচ্ছেন কিরণ বেদি। ঠিক সেইমুহূর্তে এমন কেজরি সম্পর্কে তিনি এমন মন্তব্য করছেন।

রামদেব বলেন, কিরণ বেদির মধ্যে মুখ্যমন্ত্রী হওয়ার সব গুণই রয়েছে। তিনি হচ্ছেন প্রথম আইপিএস অফিসার। এদিক দিয়ে তার প্রসাশনিক দক্ষতা ও বিচার ক্ষমতাও তীক্ষ্ণ। তবে কিরণ বেদির বিরুদ্ধে তার অভিযোগ রয়েছে, তিনি সুবিধাবাদী। কেজরিওয়াল সম্পর্কে যোগগুরু রামদেব বলেন, কেজরিওয়াল এক সময় আমার আশীর্বাদপুষ্ট ছিল। তাই তার বিরুদ্ধে কোনো কথাই বলবো না।

তিনি বলেন, কেজরিওয়াল তার নিজের ভুল বুঝতে পেরে তা শোধরানোর চেষ্টা করছেন। তিনি দু-এক মাসের জন্য দিল্লিবাসীর বিদ্যুৎ বিল কমাতে পারেন। কিন্তু এর বেশি জনগণকে তার পক্ষে দেওয়া সম্ভব ছিল না। তবে আসন্ন বিধানসভা নির্বাচনে দিল্লিতে ব্যাপক লড়াই হতে পারে বিজেপি, আপ এবং কংগ্রেসের মধ্যে বলে ধারণা করছেন রাজনৈতিক সংশ্লিষ্টরা। এখন শুধু দেখার অপেক্ষা জনগণের সমর্থন নিয়ে কোন দল দিল্লি সরকার গঠন করে।

বিডি-প্রতিদিন/ ১৮ জানুয়ারি ২০১৫/শরীফ



এই পাতার আরো খবর