ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ওয়েভ ফাউন্ডেশনে মৎস্য কর্মকর্তা পদে চাকরি
অনলাইন ডেস্ক

বেসরকারী সংস্থা ওয়েভ ফাউন্ডেশন মৎস্য কর্মকর্তা পদে দরখাস্তের আহ্বান করেছে।

পদের নামঃ মৎস্য কর্মকর্তা।

পদের সংখ্যাঃ ০১টি।

যোগ্যতাঃ - বিএসসি ইন ফিশারিজ । - মাছ চাষী কৃষকদের সংগঠিত করা। - মাছ চাষীদের দক্ষতা ও দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণ মডিউল প্রস্তুতি ও প্রশিক্ষণ প্রদান। - দেশীয় প্রজাতির মাছ চাষে কৃষক পর্যায়ে প্রযুক্তি সম্প্রসারণ। - মাঠ পর্যায়ে দেশীয় প্রজাতির মাছের প্রদর্শনী খামার গড়ে তোলা। - জেলা ও উপজেলা পর্যায়ে অফিস ও অন্যান্য বেসরকারি গবেষণা প্রতিষ্ঠানের সাথে লিংকেজ স্থাপন করা।

অভিজ্ঞতাঃ - মাছ চাষে কৃষকের সাথে কাজের বাস্তব অভিজ্ঞতা অথবা সমজাতীয় প্রকল্প বাস্তবায়নের অভিজ্ঞতা থাকতে হবে  - বেজলাইন সার্ভে, প্রশিক্ষণ ও প্রশিক্ষণ মডিউল প্রণয়ন -এ অভিজ্ঞ হতে হবে। - বাংলা ও ইংরেজি ভাষায় প্রতিবেদন প্রস্তুত ও কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।

কর্মস্থলঃ আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা।

বেতনঃ ৩০,০০০ টাকা।

আবেদনের শেষ তারিখঃ ১৬ নভেম্বর, ২০১৭

আবেদনের প্রক্রিয়াঃ আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সনদপত্র সমূহের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের এক কপি ছবি (সবকিছু সত্যায়িত) ও যোগাযোগ নম্বরসহ উপ-পরিচালক, প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফউন্ডেশন, ৩/১১, ব্লক-ডি, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় আবেদন করতে হবে।

খামের উপরে আবেদনকৃত পদের নাম উল্লেখ থাকতে হবে। প্রার্থীদের ইন্টারভিউ কার্ড ও টিএ/ডিএ প্রদান করা হবে না। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকেই পরীক্ষার সুযোগ দেওয়া হবে এবং ফোনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

বিডি-প্রতিদিন/ ৩১ অক্টোবর, ২০১৭/ ওয়াসিফ



এই পাতার আরো খবর