ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কেয়ার বাংলাদেশে চাকরি
অনলাইন ডেস্ক

কেয়ার বাংলাদেশ 'ডে কেয়ার এসিস্ট্যান্ট' পদে ক্যাজুয়াল ভিত্তিতে নিয়োগের জন্য যোগ্য ও অভিজ্ঞ প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করছে। চাকুরির মেয়াদ ৩০ নভেম্বর, ২০১৮ ইং পর্যন্ত; যা পরবর্তীতে বাড়তে পারে।

  যোগ্যতাঃ - শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে অষ্টম শ্রেণি পাস, বাংলা ও ইংরেজী পড়তে ও লিখতে সক্ষম।  - বাচ্চাদের খুব সুন্দরভাবে সময়মত খাওয়া-দাওয়া করানো এবং ঘুম পাড়ানো। - বাচ্চাদের আনন্দ বিনোদনের ব্যবস্থা করা। - নিয়মিত বাচ্চাদের ওজন নেওয়া ও চার্ট মেইনটেইন করা। - ডে কেয়ার ব্যবস্থাপনায় সাহায্য করা। - নিয়মিত ডে কেয়ারের পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করা। - অভিভাবকদের সাথে সময়মত যোগাযোগ রাখা। - প্রতিবেদন ও হিসাব নিকাশ রাখা। - ডে কেয়ারে ব্যবহৃত ফ্রিজ, মাইক্রোওভেন ও অন্যান্য যাবতীয় আসবাবপত্র প্রতিদিন সঠিকভাবে ব্যবহার ও পরিস্কার করা। - শুধুমাত্র নারীরা আবেদন করতে পারবেন।

অভিজ্ঞতাঃ কমপক্ষে সংশ্লিষ্ট কাজের ১ বৎসরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থলঃ ঢাকা (মহাখালী)।

বেতনঃ প্রতিদিন টাকা ৭০০.০০ (সাত শত)।

আবেদনের শেষ তারিখঃ ১১ নভেম্বর, ২০১৭

আবেদনের প্রক্রিয়াঃ আগ্রহী প্রার্থীদের আগামী ১১ই নভেম্বর, ২০১৭ইং তারিখের মধ্যে লিখিত আবেদনপত্রের সাথে একটি জীবন বৃত্তান্ত, এক কপি পাসপোর্ট সাইজ ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতা ও চাকুরীর অভিজ্ঞতার সনদপত্রসহ আবেদন করতে হবে। 

আবেদনপত্র পাঠাবার ঠিকানা- এইচআর ম্যানেজার, এইচআরডিএন্ডএম, কেয়ার বাংলাদেশ, রাওয়া কমপ্লক্সে (৭ম তলা), ভি আই পি রোড, মহাখালী, ঢাকা-১২০৬।

বিঃদ্রঃ শুধুমাত্র নারী প্রার্থীদের আবেদন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। 'ডে কেয়ার এসিস্ট্যান্ট পদের জন্য আবেদন' এই কথাটি খামের উপরে লিখতে হবে। চাকুরীর জন্য কোন প্রকার তদবির প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।

বিডি-প্রতিদিন/ ৩১ অক্টোবর, ২০১৭/ ওয়াসিফ



এই পাতার আরো খবর