ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

একাধিক পদে একমিতে নিয়োগ
অনলাইন ডেস্ক

দি একমি ল্যাবরেটরিজ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি মেডিকেল রিপ্রেজেনটেটিভ (এমআর) ও  সেলস অ্যান্ড প্রোমোশন রিপ্রেজেনটেটিভ (এসআর) পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম মেডিকেল রিপ্রেজেনটেটিভ (এমআর) ও সেলস অ্যান্ড প্রোমোশন রিপ্রেজেনটেটিভ (এসআর)

যোগ্যতা মেডিকেল রিপ্রেজেনটেটিভ (এমআর)

সরকার কর্তৃক স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক অথবা মাস্টার্স/অনার্স উত্তীর্ণ হতে হবে। তবে এসএসসি ও এইচএসসিতে বিজ্ঞান বিভাগ থেকে উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। চাকরির বয়সসীমা ৩০ বছর। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

সেলস অ্যান্ড প্রোমোশন রিপ্রেজেনটেটিভ (এসআর) সরকার কর্তৃক স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। সিলেট ও চট্টগ্রামের অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। চাকরির বয়সসীমা ৩০ বছর। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া আগ্রহী প্রার্থীরা তাঁদের পূর্ণ জীবনবৃত্তান্ত নিয়ে নিচের বিজ্ঞপ্তিতে উল্লেখিত সময় ও ঠিকানায় উপস্থিত হতে হবে।

বিডি প্রতিদিন/১৩ ডিসেম্বর ২০১৭/হিমেল



এই পাতার আরো খবর