ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

উপনির্বাচন; নাসিরুদ্দিন শাহের ভাতিজিকে কটাক্ষ বাবুল সুপ্রিয়র
অনলাইন ডেস্ক
বাবুল সুপ্রিয় ও সায়রা শাহ হালিম

পশ্চিমবঙ্গে বালিগঞ্জে উপনির্বাচনে ভোটগণনা শেষে গতকাল বিজয়ী ঘোষিত হয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী ও বিজেপির সাবেক মন্ত্রী বাবুল সুপ্রিয়। কিন্তু ভোটের মাঠের উত্তাপ এখনো কমেনি। টুইটারে একের পর এক টুইট করে যাচ্ছেন বাবুল। নির্বাচনের ফলাফল ঘোষিত হওয়ার পর সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিমের বক্তব্যেই ক্ষিপ্ত হয়েছেন বাবুল।

পশ্চিমবঙ্গে বিরোধী দলে রয়েছে বিজেপি। তবে বালিগঞ্জে বিজেপি পেছনে ফেলে বিরোধী দলের দাবি এখন সিপিএমের। কারণ আসনটির উপনির্বাচনে দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়েছে সিপিএম। সেই নিয়েই কথা বলেছিলেন বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহের ভাতিজি সায়রা শাহ হালিম। বাবুলের সমালোচনাও করেছেন তিনি। আর এ নিয়েই ক্ষিপ্ত বাবুল। তিনি টুইট করে বলেছেন, বিধানসভায় তারা একটা আসনেও জিতেনি। তারপরও তারা এ ধরনের কথা বলেছে।

বাবুল তার টুইটে বলেছেন, সিপিএম ও সায়রা শাহ হালিম মিথ্যা ও প্রতারণাপূর্ণ নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। এবার সায়রা দেখালেন তার কোনো ক্লাস নেই, তিনি লজ্জা ভুলে গেছেন। জনগণ তাদের ছুড়ে ফেলার পরও নোংরামিপূর্ণ বক্তব্য দিচ্ছেন। বিধানসভায় সায়রা শাহর দলের আসন সংখ্যা এখনো শূন্য। সায়রা জনগণের রায়ে হেরে গিয়েও ফল মেনে নিতে চাইছেন না। আমাকে দুর্নীতিবাজ বলছেন। কিন্তু আমি শান্তভাবে জয় উদযাপন করছি। তিনি হারের যন্ত্রণায় ভুগতে থাকুন। শিক্ষা মানুষকে শিক্ষিত করতে পারে না; এটাই প্রমাণিত হলো।

বিডি প্রতিদিন/ফারজানা 



এই পাতার আরো খবর