ঢাকা, সোমবার, ২৬ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

রাহুলকে বিয়ে করার উপদেশ লালুর
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

ভারতের বিহারের সাবেক মুখ্যমন্ত্রী ও আরজেডির নেতা লালু প্রসাদ যাদব কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে বিয়ে করে ফেলার পরামর্শ দিয়েছেন। সঙ্গে দাড়িটা ছেটে ফেলার পরামর্শও দিয়েছেন। 

শুক্রবার পাটনায় বসেছিল ভারতের বিরোধী রাজনৈতিক দলগুলোর বৈঠক। বৈঠকে পশ্চিমবঙ্গের মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, কাশ্মীরের মেহবুবা মুফতি, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিনসহ এনসিপি প্রধান শরদ পাওয়ার, কংগ্রেসের মল্লিকার্জুন খাড়্গে, রাহুল গান্ধী, এমনকি, বাম নেতারাও। আর ছিলেন বিহারের জেডিইউ মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, আরজেডি নেতা তথা উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব এবং আরজেডি প্রধান লালুও। বিরোধী নেতা নেত্রীদের মধ্যে বৈঠকের ফাঁকেই হঠাৎ রাহুলকে বিয়ের কথা বলতে শোনা যায় লালুকে। 

আনন্দবাজারের এক প্রতিবেদনে এসব জানানো হয়েছে। এতে আরও বলা হয়েছে, রাহুলকে তার ভারত জোড়ো যাত্রার জন্য অভিনন্দন জানিয়ে লালু বলেন, গোটা দেশ জুড়ে এই যাত্রা করে খুব ভালো করেছেন। কিন্তু রহুলজি এ বার বিয়েটা করেই ফেলুন। এখনও বিয়ের বয়স খুব বেশি পেরোয়নি। আমার কথা শুনুন। বিয়েটা করে নিন।  

রাহুলকে লালু আরও বলেন, আপনার মা আমাকে বলেছিলেন, আপনি তার কথা শোনেন না। বিয়ের জন্য উনি আমাকেই রাজি করাতে বলেছিলেন আপনাকে। আপনি বিয়ে করলে আমরা বরযাত্রী হয়ে যাবো। 

লালুর এসব কথার জবাবে রাহুল বলেন, আপনি যখন বলে দিয়েছেন, তখন বিয়েও হয়েই যাবে। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর