ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্যারাসুট জাস্ট ফর বেবি রেকমেন্ডেশন ক্যাম্পেইনে উপহার পেলেন সেরা রেকমেন্ডকারী মায়েরা
অনলাইন ডেস্ক
প্যারাসুট জাস্ট ফর বেবি রেকমেন্ডেশন ক্যাম্পেইনে উপহার পেলেন সেরা রেকমেন্ডকারী মায়েরা

নিরাপদ শিশু-পণ্য ব্যবহারের গুরুত্ব তুলে ধরতে একটি রেকমেন্ডেশন ক্যাম্পেইন আয়োজন করে প্যারাসুট জাস্ট ফর বেবি। সম্প্রতি ক্যাম্পেইনের অংশ হিসেবে ৫০ জন সেরা রেকমেন্ডকারী মায়ের কাছে উপহার পৌঁছে দেয় ব্র্যান্ডটি। বছরজুড়ে চলবে এই রেকমেন্ডেশন ক্যাম্পেইন।

ক্যাম্পেইনে জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব, অভিনেত্রী ও উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা’র সাথে পার্টনারশিপ করে প্যারাসুট জাস্ট ফর বেবি। একটি ভিডিওবার্তার মাধ্যমে নিরাপদ শিশু-পণ্য ব্যবহারের গুরুত্ব সম্পর্কে সচেতন করেন নাবিলা, যিনি সদ্যই মা হয়েছেন। তিনি নিজের বাচ্চার জন্য এই ব্র্যান্ডের পণ্য ব্যবহার করেন বলে জানান এবং অন্যান্য মাকেও ব্যবহারের পরামর্শ দেন। প্যারাসুট জাস্ট ফর বেবি’র পণ্য ব্যবহারকারী হাজারো মা সেই ভিডিওতে সাড়া দেন। তারা অন্যান্য পরিচিত মায়ের কমেন্ট সেকশনে ট্যাগ করেন এবং নিজ নিজ টাইমলাইনে ভিডিওটি শেয়ার করেন।

নিরাপদ শিশু-পণ্য ব্যবহারের সচেতনতা বৃদ্ধি এবং শিশুর ত্বকের সুরক্ষা নিশ্চিত করে মায়েদের দুশ্চিন্তা দূর করাই ক্যাম্পেইনের মূল লক্ষ্য। 

প্যারাসুট জাস্ট ফর বেবি’র পক্ষ থেকে উপহার পেয়ে আনন্দ প্রকাশ করে একজন মা বলেন, “আমি সবসময়ই প্যারাসুট অ্যাডভান্সড পণ্য ব্যবহার করেছি, তাই আমার এক বন্ধু যখন প্যারাসুট জাস্ট ফর বেবি’র পণ্য সম্পর্কে জানায়, তখন আমি নির্দ্বিধায় তা ব্যবহার করি। তবে ব্যবহারের আগে পণ্যে ব্যবহৃত উপাদান এবং এটি অ্যালার্জি টেস্টেড, পিএইচ ব্যালেন্সড ও প্যারাবেনমুক্ত কি না তা যাচাই করে নিই। এমনকি আমার বাচ্চারও পণ্যটি পছন্দ হয়। তাই বাচ্চার সুরক্ষা নিশ্চিতে আমি নিয়মিত প্যারাসুট জাস্ট ফর বেবি প্রোডাক্ট ব্যবহার করি এবং নিশ্চিন্তে অন্য মায়েদের এটি ব্যবহারে পরামর্শ দেই।” 

তিনি আরও বলেন, “প্যারাসুট জাস্ট ফর বেবি’র পক্ষ থেকে উপহার পেয়ে আমি সত্যিই ভীষণ আনন্দিত। এমন একটি সচেতনতামূলক উদ্যোগ গ্রহণ করায় প্যারাসুট জাস্ট ফর বেবিকে অসংখ্য ধন্যবাদ। কারণ, শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতে মায়েরা কতটা চিন্তিত থাকেন তা আমি বুঝি। তাই সকল মায়ের প্রতি আমার পরামর্শ, শিশুর যত্নে ব্যবহার করুন প্যারাসুট জাস্ট ফর বেবি।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, “প্যারাসুট জাস্ট ফর বেবি সর্বদা শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতে চেষ্টা করে। শিশুর যত্নে মায়েরা সর্বোচ্চ গুরুত্ব দেন নিরাপদ পণ্য বাছাইয়ের ক্ষেত্রে এবং তা নিশ্চিত করা আমাদের দায়িত্ব। আমাদের এই প্রচেষ্টায় অংশগ্রহণ করায় সকল মাকে ধন্যবাদ। আমরা আনন্দিত যে এই ক্যাম্পেইনের মাধ্যমে, শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতে পণ্য নির্বাচনের সুবিধার জন্য মায়েরা একটি প্ল্যাটফর্ম পেয়েছেন এবং পরিচিত অন্যান্য মায়ের শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতে নানান পরামর্শ দিয়ে এবং নিরাপদ পণ্য রেকমেন্ড করে সাহায্য করতে পারছেন।”

ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে ভিজিট করুন ‘জাস্ট ফর বেবি বাংলাদেশ’-এর ফেসবুক পেজ, অনলাইন ভিডিও ক্যাম্পেইনটি (ওভিসি) শেয়ার করুন, ক্যাপশনে পরিচিত মায়েদের ট্যাগ করুন, পোস্টের একটি স্ক্রিনশট নিয়ে নাবিলা’র ওভিসি’র কমেন্ট সেকশনে শেয়ার করুন। অথবা, প্যারাসুট জাস্ট ফর বেবি ফেসবুক পেজের ইনবক্সে স্কিনশট শেয়ার করেও ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। যারা সর্বোচ্চ মায়েদের ট্যাগ করবেন তারা পাবেন আকর্ষণীয় উপহার এবং প্যারাসুট জাস্ট ফর বেবি অফিশিয়াল পেজের ফিচার হওয়ার সুযোগ। 

ভিডিও ক্যাম্পেইনটি দেখতে ক্লিক করুন: https://fb.watch/b9P60CpL_r/

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর