ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পুকুরে ডুবে মৃত্যুরোধে বাঁশখালীতে সালমা আদিল ফাউন্ডেশনের সচেতনতা সমাবেশ
অনলাইন ডেস্ক

সম্প্রতি, দেশজুড়ে পুকুরে ডুবে আশঙ্কাজনক হারে শিশু মৃত্যুরোধে বাঁশখালীতে সালমা-আদিল ফাউন্ডেশনের সহযোগিতায় মাসব্যাপী ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। 

১৬ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত এই ক্যাম্পেইনের সমাপনী আয়োজন হিসেবে এক বর্ণাঢ্য র‌্যালি ও সচেতনতা সমাবেশ গত ১৫ অক্টোবর সকাল ১০ টায় বাঁশখালী গার্লস ডিগ্রি কলেজ মিলনায়তনে সালমা আদিল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সালমা আদিলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সাংবাদিক মঈনুল আজীমের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন আবু ওবাইদা আরাফাত। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা ড. শোয়াইব রশীদ মাক্কী। এতে আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ আইয়ুব, বাঁশখালী গার্লস ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহীন আকতার, বাঁশখালী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার ফরহাদ উদ্দিন চৌধুরী, সমাজসেবী রহিমা গুলশান, সাংবাদিক কল্যাণ বড়ুয়া প্রমুখ।

মাসব্যাপী এই সচেতনতামূলক ক্যাম্পেইনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে নানাবিধ সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে ক্যাম্পেইনে অবদান রাখার স্বীকৃতি হিসেবে অংশগ্রহণকারী ৩০ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধির হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর