ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গ্র্যান্ড লাইফস্টাইল এক্সপো ‘নিবেদিতা স্প্লেন্ডর ২০২২’ শুরু ২৮ অক্টোবর
অনলাইন ডেস্ক

নারী উদ্যোক্তাদের কমিউনিটি নিবেদিতার আয়োজনে শুরু হচ্ছে গ্র্যান্ড লাইফস্টাইল এক্সপো ‘নিবেদিতা স্প্লেন্ডর ২০২২’। আগামী মাসের বিশ্ব নারী উদ্যোক্তা দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের প্লাটফর্ম নিবেদিতা এই আয়োজন করছে। এই গ্র্যান্ড লাইফস্টাইল এক্সপো অনুষ্ঠিত হবে আগামী ২৮-২৯ অক্টোবর হোটেল রেডিসন ব্লু, ঢাকা ওয়াটার গার্ডেন। এক্সপো চলবে দু’দিনব্যাপী প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত।

সোমবার আইসিটি টাওয়ারের হাইটেক পার্কের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান আয়োজকরা। এই সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটির ব্যাবস্থাপনা পরিচালক ড. বিকর্ণ কুমার ঘোষ।

এই এক্সপোতে প্রায় ৭০ জনেরও বেশি নারী উদ্যোক্তা এবং বিভিন্ন অনলাইন, অফলাইন ব্র্যান্ড অংশগ্রহণ করবে। জনপ্রিয় সব সোশ্যাল ইনফ্লুয়েন্সার ও ভ্লগাররা এক্সপোতে উপস্থিত থেকে ব্র্যান্ড গুলোর প্রমোট করবেন। এছাড়াও এক্সপোতে আগত দর্শনার্থীদের জন্য রয়েছে বিভিন্ন কালচারাল আয়োজন যেখানে থাকবে ফ্যাশন শো, জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খানের লাইভ মিউজিক শো, ডান্স পারমফর্ম্যান্স, স্ট্যান্ড আপ কমিডি শো, র্যা ফেল ড্র এবং আরও কিছু বিশেষ আকর্ষণ। এক্সপো দিনব্যাপী সকলের জন্যই উন্মুক্ত।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটির ব্যাবস্থাপনা পরিচালক ড. বিকর্ণ কুমার ঘোষ বলেন, ‘নারীদের সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সবরকম সাপোর্ট দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী। নারীদের উন্নয়ন ও কর্মসংস্থানের জন্য সরকার হার পাওয়ারসহ বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছে। আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশে গড়ে তুলতে সবচেয়ে বেশি ভূমিকা রাখবে নারীরা। নিবেদিতার এই এক্সপো নিবেদিতা স্প্লেন্ডর ২০২২ নারীদের এগিয়ে নিয়ে যেতে উৎসাহিত করবে। বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটি সবসময়ই এ ধরনের উদ্যোগের পাশে থাকবে। আমরা এই উদ্যোগের সার্বিক সফলতা কামনা করছি ‘

নিবেদিতার প্রতিষ্ঠাতা ও সিইও আনিকা ইসলাম বলেন, ‘এই এক্সপো নারী উদ্যোক্তাদের জন্য একটি বড় সুযোগ সৃষ্টি করে দিবে মানুষের মধ্যে তাদের পণ্যগুলো সম্পর্কে ইতিবাচক ধারণা তৈরি করতে। আগামী বিশ্ব নারী উদ্যোক্তা দিবসে আমাদের প্রত্যাশা থাকবে প্রত্যেক নারী উদ্যোক্তা তাদের ব্যাবসা কে প্রতিষ্ঠা করার মাধ্যমে নিজেদের আত্মউন্নয়নের পাশাপাশি সমাজে অবদান রাখতে পারবেন।’

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর