ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডসের আসরে বাংলাদেশের অর্জন
অনলাইন ডেস্ক

সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডসের আসরে ইমার্জিং ডেস্টিনেশন অ্যাওয়ার্ড-ভিজিটর চয়েস অ্যাওয়ার্ড জিতেছে বাংলাদেশ। বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশন সভাপতি এইচ এম হাকিম আলী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর হাতে পুরস্কার তুলে দেন।

পুরস্কার প্রসঙ্গে হাকিম আলী বলেন, এটি আমাদের দেশের জন্য একটি গর্বের মুহূর্ত। কারণ এটি পর্যটন দেশ হিসেবে বাংলাদেশের জন্য একটি আন্তর্জাতিক স্বীকৃতি।

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার বাংলাদেশের পর্যটন শিল্পের উন্নয়নে অগ্রাধিকারের ভিত্তিতে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে। এতে আমরা লাভবান হচ্ছি। সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডস একটি আন্তর্জাতিক স্বীকৃতি। এ স্বীকৃতি পাওয়ার পেছনে এ খাতের সবার অবদান অনস্বীকার্য।

অনুষ্ঠানে মো. নূর আলী-ব্যবস্থাপনা পরিচালক, ইউনিক হোটেল এন্ড রিসোর্ট লিঃ (ওয়েস্টিন ঢাকা ও শেরাটন ঢাকা), তারেক শামস-ব্যবস্থাপনা পরিচালক লেকশোর হোটেলস, খালেদ উর রহমান-ব্যবস্থাপনা পরিচালক গোল্ডেন টিউলিপ, সাখাওয়াত হোসেন-সিইও, ইউনিক হোটেল এন্ড রিসোর্ট লিঃ (ওয়েস্টিন ঢাকা ও শেরাটন ঢাকা), মহিউদ্দিন খোকন-পরিচালক, হোটেল দি কক্সটুডে, আসিফ আহমেদ - ফিন্যান্স ডিরেক্টর, প্যান প্যাসিফিক সোনারগাঁও, আবু হানিফ বারী-কোম্পানি সেক্রেটারি - সেনা হোটেলস ডেভেলপমেন্ট লিঃ (রেডিসন ব্লু ঢাকা ও চট্টগ্রাম), এ কে এম বদরুল আলম-পরিচালক লা মেরিডিয়ান, শামসুল আলম পান্থ-পরিচালক, গ্র্যান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্ট সহ অন্যান্য তারকা হোটেল মালিকরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর