ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

অনিয়ন অ্যাডভান্সড হেয়ার ফল কন্ট্রোল শ্যাম্পু
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

প্যারাসুট অ্যাডভান্সড-এর প্রস্তুতকারক প্রতিষ্ঠান ম্যারিকো বাংলাদেশ লিমিটেড দেশে প্রথমবারের মতো নিয়ে এলো পেঁয়াজের গুনাগুণ সমৃদ্ধ প্যারাসুট ন্যাচারালে অনিয়ন অ্যাডভান্সড হেয়ার ফল কন্ট্রোল শ্যাম্পু। 

পেঁয়াজের গুণ ও কোকোনাট মিল্ক প্রোটিন -এর সংমিশ্রণে নতুন এই শ্যাম্পু তৈরি করা হয়েছে যা চুল পড়া নিয়ন্ত্রণে সাহায্য করে।

চুল পড়া সমস্যার পারফেক্ট সমাধান নতুন প্যারাসুট ন্যাচারালে অনিয়ন অ্যাডভান্সড হেয়ার ফল কন্ট্রোল শ্যাম্পু। পেঁয়াজ এবং কোকোনাট মিল্ক প্রোটিন চুলের যত্নের জন্য দুটি সুপরিচিত উপাদান। কোকোনাট মিল্ক প্রোটিন চুলের গোড়া থেকে পুষ্টি জোগায় ও চুলকে মজবুত করে এবং পেঁয়াজ চুল পড়া নিয়ন্ত্রণ করে যা মজবুত, ঘন ও স্বাস্থ্যজ্জ্বল চুল দেয়।

যদিও পেঁয়াজের তীব্র গন্ধ এবং এই রস তৈরির ঝুটঝামেলার কারণে বর্তমান সময়ে এর ব্যবহার মানুষের কাছে বেশ কঠিন হয়ে পড়েছে। তাই প্যারাসুট ন্যাচারালে অনিয়ন অ্যাডভান্সড হেয়ার ফল কন্ট্রোল শ্যাম্পু ফুলের নির্যাসের সাথে পেঁয়াজের গুণাগুণ দিয়ে চুলের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করে যা চুলকে করে আরও সুবাসিত। শ্যাম্পুটি ডার্মাটোলজিক্যালি পরীক্ষিত, প্যারাবেন-মুক্ত এবং প্রাকৃতিক উপাদান সমৃদ্ধ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর