ঢাকা, রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

চাঁদের হাটের নতুন কমিটিতে মুরশেদ সভাপতি, সা. সম্পাদক মুফদি
অনলাইন ডেস্ক
চাঁদের হাটের নতুন কমিটিতে মুরশেদ সভাপতি, সা. সম্পাদক মুফদি

শিশু কিশোর ও যুব কল্যাণ সংগঠন চাঁদের হাটের ষষ্ঠ জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কবি ও কথাশিল্পী মুজতবা আহমেদ মুরশেদকে সভাপতি ও দৈনিক আনন্দবাজার সম্পাদক মুফদি আহমেদকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্যের কার্যকরী কমিটি নির্বাচিত করা হয়েছে। সংগঠনের জাতীয় প্রেসিডিয়াম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে দিনব্যাপী আয়োজিত সম্মেলনে সারাদেশের সংগঠনের শাখাগুলো থেকে ৩ শতাধিক সদস্য ও কাউন্সিলর অংশ নেন।

সম্মেলনে কাউন্সিল দ্বারা নবনির্বাচিত কার্যকরী কমিটিতে রয়েছেন- সহ-সভাপতি শায়লা রহমান লিপি, অ্যাডভোকেট মাসুদ হুসায়েন, সাজ্জাদ আলম তপু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাসুদ পারভেজ, মো. নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক কমরউদ্দীন আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মামুন গাজী, অর্থ সম্পাদক খন্দকার রিয়াজ হোসেন, সহ-অর্থ সম্পাদক সামীউল আবেদ সুমন, প্রচার ও যোগাযোগ সম্পাদক বাদশাহ গাজী, সহ-প্রচার ও যোগাযোগ সম্পাদক সালেহ আহমেদ বাবু, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মলয় দস্তিদার, সহ-শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক পাপিয়া কর, শিল্প কর্ম সম্পাদক সজল ভদ্র, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. সাদিকুল্লাহ খান, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শারমিন আক্তার ইমা, ক্রীড়া ও শরীর চর্চা সম্পাদক আনিসুল মাওলা রতন, সহ-ক্রীড়া ও শরীর চর্চা সম্পাদক হাসানুর রহমান কনক, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক এ এইচ এম বজলুর রহমান, সহ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক শাপলা মৃধা, পরিবেশ ও সমাজ কল্যাণ সম্পাদক এমদাদুল হক পলাশ, সহ-পরিবেশ ও সমাজ কল্যাণ সম্পাদক আরাফাত মৃধা, দফতর ও পাঠাগার সম্পাদক খন্দকার মাজহারুল ইসলাম রাসু, সহ-দফতর ও পাঠাগার সম্পাদক মো. মনিরুজ্জামান, সদস্য আবুল কালাম আজাদ খান, গোলাম কিবরিয়া মুরাদ, আবু মোহাম্মদ মোকাম্মেল ছোটন, মো. আনোয়ারুল করিম, সালাউদ্দিন বাবলু, কামাল হোসেন মিন্টু।

আরও রয়েছেন, প্রেসিডিয়াম সদস্য ফরিদ আহমেদ, মাহমুদা আকতার মিনা, জামিউর রহমান লেমন, শামীম পারভেজ, ইয়াহিয়া সোহেল, আমিরুল ইসলাম, ফৌজিয়া বেগম মায়া। 

উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন মোহাম্মদ জাকারিয়া পিন্টু, ফরিদুর রেজা সাগর, আফজাল হোসেন, ইমদাদুল হক মিলন, আব্দুর রহমান, মাহমুদ দিদার, খন্দকার আলমগীর, আল তারেক, দিদারুল আলম, এস এম ফরিদউদ্দিন, সৈয়দ মাহফুজ উন নবী।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর