ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঢাকা রিজেন্সি-তে আমের উৎসব ‘মিট দ্যা ম্যাঙ্গুন্স’
অনলাইন ডেস্ক

জাতীয় ফল কাঁঠাল হলেও জনপ্রিয়তায় দিক দিয়ে ফলের জগতে আম সবার ওপরে। আম খায় না এমন মানুষ দেখা পাওয়া ভার। দেশের অন্যান্য ফলের সঙ্গে আমের তুলনা হয় না। মৌসুম শুরু হতে না হতেই পাকা আমে সয়লাব দেশের সর্বত্র। আর এই মৌসুমকে উদযাপন করতেই ঢাকা রিজেন্সি আয়োজন করেছে ‘মিট দ্যা মাঙ্গুন্স’ আমের উৎসব। ১ জুন থেকে ১৪ জুন পর্যন্ত চলবে এই উৎসব। 

উৎসবে থাকছে আম দিয়ে তৈরি হরেক রকমের মজার মজার সব মুখরোচক খাবার, সঙ্গে ঢাকা রিজেন্সির স্পেশাল ব্যুফে ডিনার। ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত চলছে এ উৎসব।

সিলেক্টিভ বেশ কয়েকটি ব্যাংকের কার্ড-হোল্ডার, ফ্যান অফ ঢাকা রিজেন্সির ফ্যান গ্রুপ মেম্বার এবং লয়াল্টি প্রোগ্রাম ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বাররা আম উৎসব ও বুফে ডিনারে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার উপভোগ করতে পারছেন মাত্র ৪৯৯৯ টাকায়। এছাড়াও এই আমের উৎসব শুধুমাত্র গ্র্যান্ডিওস রেস্টুরেন্টেই সীমাবদ্ধ নয়, অতিথিরা ঢাকা রিজেন্সির সিগনেচার আউটলেটেও (বাবল ফ্লেভর, কম্ফি লাউঞ্জ এবং রুফটপ রেস্টুরেন্ট গ্রিল অন দা স্কাইলাইন) এই আমের উৎসবের আমেজ উপভোগ করতে পারছেন।

ঢাকা রিজেন্সি তার উদ্ভাবনী এবং সুস্বাদু খাবারের জন্য সব সময়ই জনপ্রিয় এবং বিখ্যাত; এই আয়োজনে হোটেলটির স্পেশাল মেনু "ম্যাঙ্গো স্টিকি রাইস" –একটি ঐতিহ্যবাহী থাই আইটেম যা মিষ্টি, রসালো আমের মিশ্রণ এবং নিখুঁতভাবে রান্না করা স্টিকি ভাত দ্বারা প্রস্তুত করা হয়, সাথে থাকে সুস্বাদু নারকেল সস!! এছাড়াও উল্লেখযোগ্য আইটেম এর ভিতর আরও আছে ম্যাঙ্গো চিজ কেক, ম্যাঙ্গো মউজ, ম্যাঙ্গো স্মুদি, রেড ভেলভেট ম্যাঙ্গো কেক এবং আরও অনেক কিছু! 

ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে এবং অন্যান্য আউটলেটে ম্যাঙ্গো ফেস্টিভ্যাল হোটেল অতিথি এবং সাধারণ জনগণ উভয়ের জন্যই উন্মুক্ত।

 

বিডি প্রতিদিন/ এমএনজে



এই পাতার আরো খবর