ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পড়ালেখার পাশাপাশি শরীর চর্চা ও খেলাধুলার প্রতিও মনোযোগী হতে হবে: গণপূর্ত প্রতিমন্ত্রী
ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন, 'পড়ালেখার পাশাপাশি শরীর চর্চা ও খেলাধুলার প্রতিও মনোযোগী হতে হবে।' ময়মনসিংহের ফুলপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) বালক/বালিকা ২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি প্রধান অতিথি হিসেবে গতকাল শুক্রবার বিকালে ফুলপুর সরকারি কলেজ মাঠে এ খেলার উদ্বোধন করেন। এর আগে প্রতিমন্ত্রী জাতীয় সংগীত পরিবেশনে অংশ নেন ও জাতীয় পতাকা উত্তোলন করেন। 

এছাড়াও তিনি বঙ্গবন্ধুকে নিয়ে এমবিশন কিন্ডারগার্টেন স্কুলের ক্ষুদে শিল্পীদের পরিবেশিত গান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। 

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, পৌর মেয়র শশধর সেন, ফুলপুর ওসি ইমারত হোসেন গাজী, তারাকান্দা ওসি আবুল খায়ের সোহেল, ফুলপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জসিম উদ্দিন শেখ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এম এ হাকিম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর প্রমুখ। 

উল্লেখ্য, উদ্বোধনী খেলাটি রূপসী ইউনিয়ন বনাম ভাইটকান্দি ইউনিয়নের মধ্যে শুরু হয়। খেলায় ট্রাইব্রেকারে ৬-৫ গোলে রূপসী ইউনিয়ন দল বিজয়ী হয়। এ টুর্নামেন্টের খেলা ফুলপুর পৌরসভা ও উপজেলার ১০ ইউনিয়নে পর্যায়ক্রমে আগামী ২ জুন পর্যন্ত চলবে। এরপর ৪ জুন এদের মধ্য থেকে বাছাইকৃত ফুলপুর উপজেলা ফুটবল দল ময়মনসিংহ স্টেডিয়ামে খেলায় অংশ নেবে। 

 

বিডি প্রতিদিন/ অন্তরা কবির



এই পাতার আরো খবর