ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শেখ হাসিনা ফের ক্ষমতায় আসলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে : মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী
পিরোজপুর প্রতিনিধি:

আগামীতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন মৎস ও প্রাণিসম্পদ  মন্ত্রী শ ম রেজাউল করিম। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুক্রবার বিকালে পিরোজপুরের নাজিরপুর উপজেলার পলাশ ডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগ  আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

 তিনি আরও বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায়  আসার পর পিরোজপুর ও গোপালগঞ্জকে সংযোগকারী পাটগাতি সেতু  নির্মাণ শুরু করে। কিন্তু বিএনপি নেতৃত্বাধীন জোট ক্ষমতায় আসার পর আর সেই সেতুর নির্মান কাজ বন্ধ করে দেয়। পরবর্তীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর সেই সেতুর কাজ শেষ হয়। 

পিরোজপুর- ১ আসনের এ সংসদ সদস্য আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর পিরোজপুরসহ দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ সরকার ক্ষমতায় না থাকলে, এই অঞ্চলে রাস্তাঘাট ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন হতো না। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য আগামীতেও আওয়ামী লীগকে নির্বাচিত করার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান তিনি।

মালিখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি দিপংকর সমদ্দার রিপাস এর সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়ার আয়োজন করা হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর