ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সারাদেশে গণজোয়ার, নৌকার বিজয় হবে : এনামুল হক শামীম
অনলাইন ডেস্ক
শনিবার শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া উপজেলার ঘরিষার ইউনিয়নে গণসংযোগে একেএম এনামুল হক শামীম

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত  প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, সারাদেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কোনও বিকল্প নেই। নৌকার বিজয় হবেই হবে। 

আজ শনিবার শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া উপজেলার ঘরিষার ইউনিয়নে গণসংযোগ ও প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, উন্নয়ন ও জনগণের ভালোবাসা নিয়ে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে ইনশাাঅল্লাহ। শুধু দেশের মানুষই নয়, উন্নয়নে বিস্মিত বিশ্বনেতারা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় দেখতে চায়। আওয়ামী লীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে। গত ১৫ বছরে দেশে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে।  

তিনি বলেন, আওয়ামী লীগ ছাড়া দেশে দৃশ্যমান উন্নয়ন কেউ করেনি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন করেছেন। আর এ উন্নয়নের বিনিময়ে নৌকা মার্কায় ভোট দিন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে দেশের মানুষ শান্তিতে, স্বস্তিতে, নিরাপদে আছে। 

উপমন্ত্রী  শামীম বলেন, বিএনপি নির্বাচন বানচাল করতে চায়। ষড়যন্ত্রকারীরা বিএনপির এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে। তারা নানাভাবে নোংরা রাজনীতি করার চেষ্টা করছে। তবে তারা কখনোই সফল হবে না। কারণ, নড়িয়া-সখিপুরের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা, আওয়ামী লীগ ও নৌকার প্রশ্নে আপস করে নাই, আগামীতে করবে না। 

নৌকার প্রার্থী শামীম বলেন, ২০১৮ সালে আমি আপনাদের ভোটে এমপি নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে নড়িয়ায় ব্যাপক উন্নয়ন কাজ করেছি। এখন আর এই জনপদে নদীভাঙন নেই। সাবমেরিন ক্যাবেলের মাধ্যমে দূর্গম চরেও বিদ্যুৎ সেবা পৌঁছে দিয়েছি। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি ও অবকাঠামোগত সবদিক থেকে নড়িয়া-সখিপুর এগিয়ে যাচ্ছে। এই জনপদকে মারামারি-হানাহানি মুক্ত জনপদে পরিণত করেছি। সুতরাং সমৃদ্ধ-স্মার্ট নড়িয়া-সখিপুর গড়তে নৌকা মার্কায় ভোট দিন।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর