ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কালিহাতীতে নৌকা ছাড়া অন্য কোন মার্কার অস্তিত্ব নাই : ড. আব্দুর রাজ্জাক
নিজস্ব প্রতিবেদক
ইনসেটে ড. আব্দুর রাজ্জাক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, কালিহাতীতে নৌকা ছাড়া অন্য কোন মার্কার অস্তিত্ব নাই। ঐতিহ্যবাহী কালিহাতীর মানুষ সারাজীবন আওয়ামী লীগ নৌকা ও মুক্তিযুদ্ধের পক্ষে ছিল, আসন্ন নির্বাচনেও তারা নৌকা মার্কাকে বিজয় করে শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখবে।

বৃহস্পতিবার বিকালে এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজ মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি একথা বলেন। 

তিনি বলেন, এই নৌকা মাওলানা ভাসানীর নৌকা, বঙ্গবন্ধুর নৌকা, শেখ হাসিনার নৌকা, উন্নয়নের নৌকা। কোন ষড়যন্ত্রের দিকে না তাকিয়ে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করলেই বাংলাদেশের উন্নয়ন হবে। দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতি করে দেখেছি, অনেক সূর্য ও নক্ষত্রের পতন হয়েছে, নৌকার বাইরে ট্রাক-ছাতি-ঈগল এগুলো কোন মার্কা নয়। দেশের শান্তি ও উন্নয়ন চাইলে হিন্দু-মুসলমান-বৌদ্ধ-খ্রিস্টান সবাই মিলে শান্তিতে থাকতে হলে নৌকার কোন বিকল্প নাই। আবার যদি জামায়াত-শিবির তাদের ষড়যন্ত্রের মাধ্যমে নৌকাকে পরাজিত করতে পারে তাহলে দেশের মানুষের ভাগ্যে আবার দুর্দশা নেমে আসবে। কোন ষড়যন্ত্রই কাজে আসবে না কালিহাতীতে নৌকারই বিজয় হবে। তিনি 

জনসভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা হাত তুলে শপথ নিন নৌকা মার্কায় ভোট দিয়ে মোজহারুল ইসলাম তালুকদারকে এমপি নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। আমরা দেখেছি অনেক বড় বড় নেতা মশাল নিয়ে আলোকিত করতে চেয়েছে, কেউ কেউ নীতি আদর্শ বিসর্জন দিয়ে ধানের শীষ নিয়েও নির্বাচন করেছে কিন্তু তারা কেউই জনগণের মন জয় করতে পারে নাই।

এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন তুলার সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুজ্জামান স্মৃতি ও আনিসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, কালিহাতী পৌরসভা মেয়র নুরুন্নবী সরকার, দশকিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক ভূইয়া, গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ, সল্লা ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার, দুর্গাপূজা ইউপির সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহআলম মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মনিরুজ্জামান মনির প্রমুখ।

জনসভায় নেতাকর্মী ও সাধারণ মানুষের উপস্থিতিতে পুরো মাঠ কানায় কানায় ভরে উঠে।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর