ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আওয়ামী লীগের নীতি বলে কিছু নেই, গোমড় ফাঁস হচ্ছে : প্রিন্স
ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগ গণতন্ত্র, নির্বাচন ও রাজনৈতিক প্রক্রিয়া ধ্বংস করে যেন-তেন ভাবে ক্ষমতায় টিকে থাকতে দল ভাঙ্গা-গড়ার নষ্ট রাজনীতির হিংসাত্মক খেলায় জড়িত হয়ে পড়েছে। এটা আওয়ামী ভ্রষ্টাচার ছাড়া কিছুই নয়। আওয়ামী লীগের নীতি নৈতিকতা বলে কিছু আর অবশিষ্ট নেই। সব গোমড় ফাঁস হয়ে যাচ্ছে। 

মঙ্গলবার বিকেলে ময়মনসিংহের ফুলপুর উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে কর্মীসভা এবং ইফতার মাহফিলে এসব কথা বলেন প্রিন্স।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ এতো দুর্নীতি, অনাচার করেছে যে জনগণের ওপর তারা আস্থা ও বিশ্বাস রাখতে পারছে না। সেকারণেই লজ্জা শরমের মাথা খেয়ে ভ্রষ্টাচার করছে। 

উপজেলার মোকামিয়া উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার।

এতে আরও বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, জেলা বিএনপির সদস্য সাবেক মেয়র আমিনুল হক, এড. নূরুল হক, হানিফ মো. শাকের উল্লাহ, আজিজুল হক, ফুলপুর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন হেলু, উপজেলা বিএনপি নেতা ওয়াজেদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান রুকনুজ্জামান রুকন, আজহারুল ইসলাম, মাহবুবুর রহমান মোস্তফা, কাউন্সিলর মোশাররফ হোসেন, হাবিবুর রহমান, আরিফুল ইসলাম, শাহজাহান সিরাজ, আজহারুল ইসলাম তুলা, সুজা উদ্দিন সুজা, মো. ওমর ফারুক সরকার প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর