ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মধ্যবর্তী নির্বাচনেই বিএনপি ক্ষমতায় আসবে : আব্দুস সালাম
নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে হলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের বিকল্প নেই। আগামীতে মধ্যবর্তী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতা ছেড়ে দিতে হবে, তাহলেই সেই নির্বাচন জনগণের কাছে গ্রহণযোগ্য হবে। জনগণ ভোট দিতে পারলেই মধ্যবর্তী নির্বাচনেই বিএনপি ক্ষমতায় আসবে। 

রবিবার ঢাকা উদ্যানে আদাবর থানা বিএনপির ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আব্দুস সালাম বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা ভালো নয় সবদিকেই সরকার মানুষের অভিযোগের মধ্যে রয়েছে। ইনশাআল্লাহ আগামীতে নির্বাচন হবে, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমেই বিএনপি ক্ষমতায় আসবে।  যে পর্যন্ত এ দেশে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকবে, সে পর্যন্ত এ এদেশে শান্তি নাই। তাই শান্তি কে ফিরে আনার জন্য, এদেশের মানুষের মুখে হাসি ফিরে আনার জন্য আমরা একটা নির্বাচন চাই। 

বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, গত ৭ জানুয়ারি একতরফা ডামি নির্বাচন করে নিজেরা নিজেরই সরকার গঠন করেছে। সেই নির্বাচনকে বাংলাদেশের জনগণ বিনা ভোটে প্রত্যাখ্যান করেছে। 

আদাবর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনোয়ার হাসান জীবন বলেন, দেশে জনগণের অধিকার প্রতিষ্ঠিত করতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো। 

অনুষ্ঠান সঞ্চালনায় বক্তব্যে আদাবর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনোয়ার হাসান জীবন বলেন, আদাবর থানা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দীনের সভাপতিতে ও যুগ্ম আহ্বায়ক মনোয়ার হাসান জীবনের বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক মাসুম বাবুল ও মনোয়ার হাসান জীবনের পরিচালনায় অনুষ্ঠান সার্বিক তত্ত্বাবধানে ছিলেন যুগ্ম মো. হানিফ ও ডা. মেহেদী হাসান। 

ইফতার ও দোয়া মাহফিলে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সোহেল রহমান, হাজী মো. ইউসুফ, অ্যাডভোকেট আফতাব উদ্দিন জসিম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর