ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আওয়ামী লীগ জনগণকে অসুস্থ করে নিজেদের চেহারা ভালো করেছে : মান্না
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

আওয়ামী লীগ সরকার সারাদেশের জনগণকে অসুস্থ করে নিজেদের চেহারা ভালো করেছে বলে মন্তব্য করে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, সরকারের সঙ্গে কোনো আপস নয়। এ সরকারকে মানি না এবং মানবও না। এ সরকার যা-ই করুক তাদের মানার কোনো প্রশ্নই আসে না! দেশের মানুষের জন্য আমাদের লড়াই করতে হবে।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বিদ্যুৎ-জ্বালানি ও রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে এবং খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে আয়োজিত প্রতিকী অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অবস্থান কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলন।

এ সময় মাহমুদুর রহমান মান্না বলেন, আগামী তিনমাস বিদেশ থেকে প্রয়োজনীয় জিনিসপত্র আমদানি করার টাকা পর্যন্ত এ সরকারের কাছে নেই। আমাদের রপ্তানি বাড়ানোর আর কোনো সুযোগও নেই। কেবলমাত্র বিদেশিরা যদি আমাদের ডলার দেয় তাহলে এদেশ বাঁচতে পারে, না হলে এদেশ বাঁচতে পারবে না।

নাগরিক ঐক্যের এ সভাপতি বলেন, সামনে আমরা আরও বড় আকারে আন্দোলনে নামবো। এ আন্দোলন আওয়ামী লীগকে সরিয়ে বিএনপিকে ক্ষমতায় আনার আন্দোলন নয়। এ আন্দোলন হবে জিনিসপত্রের দাম কমানোর, ঋণের বোঝা কমানোর। এ আন্দোলন হবে বিদ্যুতের দাবি আদায়ের আন্দোলন।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর