ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গুরুতর অসুস্থ ডাবলুকে দেখতে হাসপাতালে গেলেন আবদুস সালাম
নিজস্ব প্রতিবেদক
গুরুতর অসুস্থ ডাবলুকে দেখতে হাসপাতালে গেলেন আবদুস সালাম

দলের প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ছেলে মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট খোন্দকার আবদুল হামিদ ডাবলুকে দেখতে গিয়েছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে এই নেতাকে দেখতে যান তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ প্রচার সেলের সদস্য মাহফুজ কবির মুক্তা জানান, গত  ৪ জুলাই রাত ৮টার দিকে নিজের ফ্ল্যাটে অসুস্থতা বোধ করলে তাকে বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা তার ব্রেনস্টোক হয়েছে জানালে তাকে বারডেম হাসপাতাল থেকে রাত ৩টায় ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে নিয়ে ভর্তি করা হয়।

শারীরিক অবস্থার অবনতি ঘটায় হাসপাতাল পরিবর্তন করে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের আইসিইউতে স্থানান্তর করা হয়। বুধবার সকাল থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। আজ তাকে হাসপাতালে দেখতে যান ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

এসময় আবদুস সালাম চিকিৎসকদের কাছে তার চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তার পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন।

এরপর অসুস্থ মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সহ-সভাপতি বজলুর রহমানকে তার শ্যামলীস্থ বাসভবনে এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সদস্য হানিফ ব্যাপারীকে দেখতে যান আবদুস সালাম।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর