ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এক পা জেলে রেখেই রাজনীতি করি : ইশরাক
অনলাইন ডেস্ক
ইশরাক হোসেন। ফাইল ছবি

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, আমরা এক পা জেলে রেখেই রাজনীতি করি। বাংলাদেশের জনগণের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আমরা রাজনীতি করে যাচ্ছি। আজকে বাংলাদেশে অবৈধ ও অনির্বাচিত সরকার ষড়যন্ত্রমূলকভাবে রাষ্ট্র ক্ষমতা দখল করে রেখেছে। এজন্য তারা বিরোধীদলীয় নেতা কর্মীদের ওপর দমন-পীড়ন চালাচ্ছে। মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় আমাদের কারাগারে প্রেরণ করছে। গোটা বাংলাদেশকেই কারাগারে পরিণত করে রেখেছে এই অবৈধ সরকার।

রবিবার মহানগর দায়রা জজ আদালতের হাজত খানা থেকে প্রিজন ভ্যানে নেওয়ার পর সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এর আগে, নাশকতার অভিযোগে রাজধানীর পল্টন থানায় দায়ের করা মামলায় জামিন বাতিল করে ইশরাক হোসেনকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এদিন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আস-সামছ জগলুল হোসেন এ আদেশ দেন।

এ মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন তিনি। আজ আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন বর্ধিত করার আবেদন করেন তিনি। শুনানি শেষে আদালত তার জামিন বাড়ানোর আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

ইশরাক হোসেন বলেন, এ অবৈধ সরকার দেশের ব্যাংক খাত ধ্বংস করেছে, বিদ্যুতে সীমাহীন দুর্নীতি করছে। সর্বোপরি দেশটাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। আমরা জনগণের অধিকার আদায়ে আন্দোলন করেছি এবং আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশনা অনুযায়ী জনগণের অধিকার আদায়ে লড়াই করে যাব।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর