ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বেনজীরকে কেন গ্রেফতার করা হচ্ছে না, প্রশ্ন গয়েশ্বরের
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ ও তার স্ত্রী-সন্তানকে কেন গ্রেফতার করা হচ্ছে না জানতে চেয়ে সরকারের কাছে প্রশ্ন ছুড়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি নেতা ইশরাক হোসেনের মুক্তির দাবিতে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দল আয়োজিত শ্রমিক জনতার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বেনজীরের সম্পত্তি জব্দ করা হয়েছে, কিন্তু তাকে গ্রেফতার করা হচ্ছে না কেন? তার স্ত্রী, মেয়ে কেন গ্রেফতার হচ্ছেন না? অপরদিকে আমাদের (বিএনপি নেতাকর্মী) যে কোনো মামলা দিয়েই গ্রেফতার করা হয়।

সমাবেশে গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, সাবেক পুলিশ প্রধান বেনজীর ও সাবেক সেনাপ্রধান আজিজ তো একা পাপী না। সরকারেরও পাপের কোনো শেষ নেই।

বিএনপির এই নেতা আরও বলেন, তারা ইশরাক হোসেনকে ভয় পান, আরও দুইদিন পর বিড়াল দেখলেও ভয় পাবে; কয়েকদিন পর মানুষ দেখলেও ভয় পাবে। এমনকি ঘরের লাইটের আলোতে নিজের ছায়া দেখলেও ভয় পাবেন।

ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের আহ্বায়ক সুমন ভূঁইয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব বদরুল আলম সবুজের সঞ্চালনায় সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক মুক্তিযোদ্ধা আব্দুস সালামসহ অন্যান্য নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর