ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সরকারের দুঃশাসনে জনগণের ঈদ আনন্দ আজ ম্লান : সালাম
নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম বলেছেন, আজ সাধারণ মানুষের কোনো ঈদ নেই। ঈদ মানেই আনন্দ। আর সরকার জনগণের সকল আনন্দ কেড়ে নিয়েছে। আওয়ামী লীগ সরকারের দঃশাসনে জনগণের ঈদ আজ ম্লান।

তিনি বলেন, সরকার আজকে দুর্নীতিবাজদের পক্ষ নিয়েছে। আর শোষিত হচ্ছে জনগণ। দেশের সম্পদ লুট করছে, অপরদিকে সাধারণ মানুষের নুন আনতে পান্তা ফুরায়। আজকে এই ঈদের সময়ও বিরোধী জোটের হাজার হাজার নেতাকর্মীদের অন্ধকার কারাগারে বন্দী রাখা হয়েছে। 

বৃহস্পতিবার বিকালে কারাবন্দী শাহবাগ থানা বিএনপি নেতা ও ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জাকির হোসেন মিন্টু'র শাহবাগস্থ বাসভবনে গিয়ে তার পরিবারের সদস্যদের সান্ত্বনা ও সার্বিক খোঁজ-খবর নিতে যান ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতৃবৃন্দ।

সালাম বলেন, এই লুটেরা সরকার আজ দুর্নীতিবাজদের পক্ষে প্রকাশ্যে অবস্থান নিয়ে সাধারণ জনগণকে শোষণ করছে। এই আওয়ামী লীগের লুটেরা ব্যাংক, শেয়ার বাজার থেকে শুরু করে এমন কোনো জায়গা নেই যে তারা ছোবল মারেনি। তাদের বিষাক্ত ছোবলে আজ গোটা জাতি যন্ত্রণায় ভুগছে। 

এসময় ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, জেলে রেখে আন্দোলন স্তব্দ করা যাবে না। সারাদেশকেই এ সরকার কারাগারে পরিনত করেছে। আজকে সরকারের অনিয়মের বিরুদ্ধে, দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদ করলেই জেলে ঢুকানো হচ্ছে। অথচ, দুর্নীতিবাজ ও খুনীদের প্রকাশ্যে চলাফেরা করার ফ্রি লাইসেন্স দিয়েছে সরকার। সরকারের কাছে খুনী ও লুটেরাই প্রিয়। কারণ, এই দুর্নীতিবাজদের সমর্থনেই এরা আবারও ক্ষমতায় এসেছে। এ সরকার লুটেরাদের সরকার। 

এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য এম হান্নান, শাহবাগ থানা বিএনপি নেতা রফিকুল ইসলাম স্বপন, ২০ নং ওয়ার্ড বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু সুফিয়ান, মনিরুল ইসলাম টিটু, মোরশেদ আলমসহ শাহবাগ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর