ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

খালেদা জিয়ার মুক্তির সঙ্গে দেশের গণতন্ত্রের মুক্তি জড়িত : মিন্টু
লক্ষ্মীপুর প্রতিনিধি

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেছেন, বিএনপির আন্দোলন-সংগ্রামে কোনো ব্যর্থতা নেই। এতদিনের আন্দোলনে কোনো হতাশা ও ব্যর্থতা দেখছি না। আপনারা (দলীয় নেতা-কর্মীরা) হতাশ হবেন না। অন্যান্য দাবি দাওয়া একত্রিকরণসহ বেগম জিয়ার মুক্তিকেই এ মুহূর্তে প্রাধান্য দেয়া হচ্ছে, কারণ বেগম জিয়ার মুক্তির সঙ্গে বাংলাদেশের মানুষের মুক্তি ও দেশের গণতন্ত্রের মুক্তি জড়িত।  

বুধবার (৩ জুলাই) বিকেলে খালেদা জিয়ার মুক্তির দাবিতে লক্ষ্মীপুর জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আব্দুল আউয়াল মিন্টু।

সরকারের সমালোচনা করে আব্দুল আউয়াল মিন্টু বলেন, আওয়ামী লীগের পতনের সময় বেশী দূরে নয়, যখন পতন হবে তখন তাদের কোনো লোকজন খুঁজে পাওয়া যাবে না ।

সমাবেশে দলের যুগ্ম মহাসচিব ও জেলার আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, দেশনেত্রীর মুক্তির আন্দোলনে মানুষ আজ ঘুরে দাঁড়িয়েছে, কাউন্টার দিচ্ছে, রাজপথে নেমেছে, কারণ খালেদা জিয়া মানেই বাংলাদেশ, গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার নেত্রী।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন দলের চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ। এ সময় দলীয় বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর