ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জাতীয় পার্টির কেউ আমার খোঁজ রাখে না: এরিক এরশাদ
নিজস্ব প্রতিবেদক, রংপুর

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ বলেছেন, আমার বাবা যেহেতু ৫ বছর ধরে আমাদের মাঝে নেই। আল্লাহ ওনাকে বেহেস্ত নসীব করুক। রংপুরবাসী যদি আমাকে জাতীয় পার্টিতে দেখতে চায়, তাহলে আমি তাদের ডাকে সাড়া দেব। আমার বাবার মুখ উজ্জ্বল করবো। তবে জাতীয় পার্টির কেউ আমার খোঁজ রাখে না। সেটা অত্যন্ত দুঃখজনক। যেহেতু আমার চাচা জিএম কাদের পলিটিক্স করেন। আপনারা তাকে গিয়ে জিজ্ঞাসা করবেন, তিনি আমার খোঁজ রাখে কি-না।

শনিবার বিকেলে রংপুর নগরীর দর্শনাস্থ পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন এরিক এরশাদ।

তিনি বলেন, গাছে ফল ধরলে, ইলিশ মাছ রান্না হলে বাবার কথা মনে পড়ে। কারণ তিনি ইলিশ মাছের মাথা খেতে পছন্দ করতেন। আমি নতুন জামা পড়লে বাবার কথা মনে পড়ে। আমি আমার বাবাকে আপনাদের কাছে হস্তান্তর করে গেলাম। আপনারা আমার বাবাকে স্মরণ করবেন, বাবার কবর দেখে রাখবেন। হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা বলেন, জাতীয় পার্টিতে যারা আছেন তাদের আমি ডিস্টার্ব করতে চাই না। তারা মনে করে আমি পলিটিক্যাল না, পরিবারেরও কেউ না। রংপুরের মানুষ মনে করলে আমি আমার লাইফ স্যাকরিফাইজ করতে পারি, আমার সন্তানও তাই করবে। রাজনীতি তো অবশ্যই করবো, তা সময়ের অপেক্ষা মাত্র।

বিদিশা আক্ষেপ করে বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের কোটি কোটি অনুসারী রয়েছে, লক্ষ লক্ষ মানুষ দল করে। যদিও এখন কমে গেছে। মেইন স্ট্রিমের নেতা রুহুল আমিন হাওলাদার ছাড়া আমার ছেলের কেউ খোঁজ রাখেনি। অথচ এরিক জন্মের পর থেকে পলিটিক্যাল ফিগারদের দেখে দেখে বড় হয়েছে। তারা সব সময় মনোয়ন ও পজিশনের জন্য এরিককে ব্যবহার করতো, ফোন করতো। বাবা মারা যাওয়ার পর থেকে এরিকের চ্যাপ্টার ক্লোজড করে দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, শনিবার বিকেলে এরিক এরশাদ ও বিদিশা এলাকাবাসীর খোঁজ খবর নিয়ে হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেন। রবিবার এইচএম এরশাদের মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠান শেষে তারা ঢাকা ফিরে যাবেন বলে জানা গেছে। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর