ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জামায়াত-বিএনপি দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে: নিখিল
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপি বলেছেন, বিএনপি ও জামায়াত যেখানে নামবে সেখানেই আওয়ামী তাদের প্রতিরোধ করবে। তিনি অতীতের মতো আবারও বিএনপি-জামায়াত অগ্নি সন্ত্রাস করতে চায়। তাদের আর কোনো তাণ্ডব করতে দেওয়া হবে না। কোটা আন্দোলনের ওপর ভর করে জামায়াত-বিএনপি দেশকে অস্থিতিশীল করে তোলার পাঁয়তারা করছে। জামায়াত-বিএনপির নেতাকর্মীদের সন্তানদের রাস্তায় নামিয়ে আন্দোলন করাচ্ছে। তাদের এই মিশন সফল হবে না। 

শনিবার রাজধানীর কল্যাণপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজে প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

নিখিল বলেন, বিশ্বে জলবায়ু পরিবর্তনের ফলে তীব্র তাপদাহ অতিরিক্ত মাত্রায় বৃদ্ধি পেয়েছে, প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ আমাদের জন্য অত্যন্ত জরুরি, তাই উপস্থিত সকলকে তিনটি বৃক্ষের চারারোপণ করার আহ্বান জানান। 

১১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি উল্লাহ কায়সারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঢাকা-১৪ আসনে সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা প্রফেসর এম এ হামিদ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ বি এম মাজহার আনাম, মিরপুর থানা আওয়ামী লীগের সভাপতি এসএম হানিফ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন তিতু, ১২নং কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুরাদ হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাজিয়া সুলতানা ইতি, কল্যানপুর গালর্স স্কুল অ্যান্ড কলেজ গভর্নিং বডির সভাপতি সাহাদাত হোসেন লিটন, বিশিষ্ট সমাজসেবক আরিফ আহমেদ চৌধুরীসহ ১১নং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।                         

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর