ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘রাজাকার দাবি করে যারা স্লোগান দিচ্ছে তারা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে বিশ্বাস করে না’
নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, সরকারি চাকরিতে মুক্তিযুদ্ধ কোটার নামে যারা আন্দোলন করছে এবং নিজেদের রাজাকার দাবি করে স্লোগান দিচ্ছে তারা কখনো দেশের স্বাধীনতা ও  সার্বভৌমত্বকে বিশ্বাস করে না। এই দেশ স্বাধীন হওয়ার পেছনে যারা জীবন বাজী রেখে যুদ্ধ করেছেন তাদের অসম্মান করা হচ্ছে। দেশের স্বাধীনতাকে অসম্মান করা হচ্ছে। এদের ব্যাপারে আমাদের দলের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। 

তিনি আরও বলেন, কোটা আন্দোলনে বিএনপি-জামায়াত ভর করেছে। এ ব্যাপারে আওয়ামী লীগের নেতাকর্মীদের সর্বোচ্চ সতর্ক থাকতে হবে। যেন বিএনপি-জামায়াত ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে।

সোমবার কুমিল্লার তিতাসে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ মহাসিন ভূইয়া। 

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ আজকের এই অবস্থানে হঠাৎ করেই চলে আসেনি। অনেক সংগ্রাম আর ত্যাগের পরই আজকের এই অবস্থা তৈরি করেছে। বাংলাদেশ আওয়ামী লীগ এখন সারা দেশের মানুষের কাছে আস্থার ও ভরসার স্থান। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ নিরাপদ। এসময় তিনি আগামী আগস্ট মাসের কর্মসূচিগুলো সফল করার জন্য নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন। 

অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সকল সংযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর