ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এক বছর পর লিটন-ডাবলু মুখ দেখাদেখি
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

এক বছরের বেশি সময় পর মুখ দেখাদেখি হলো আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের। 

গত বছরের ১৭ মার্চ ডাবলু সরকারে একটি ভিডিও ছড়ানো নিয়ে বৈরীতা তৈরি হয় এই দুই নেতার। ফলে এতোদিন বিভক্ত হয়ে দলীয় সব কর্মসূচি পালন করে আসছে মহানগর আওয়ামী লীগ।  সিটি ও জাতীয় নির্বাচনেও ডাবলুকে দলীয় কর্মকাণ্ডে অংশ নিতে দেননি লিটন ও তার সমর্থকরা।

মঙ্গলবার (১৬ জুলাই) সন্ধ্যায় হঠাৎ করেই দলীয় কার্যালয়ে ডেকে পাঠান ডাবলু সরকারকে। এসময় নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।  শুরু হয় দলীয় আলোচনা সভা।  এক পর্যায়ে লিটনকে কথা বলার জন্য মাইক এগিয়ে দেন ডাবলু।

নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ জানান, জরুরি সভা ডেকেছেন সভাপতি মোহাম্মদ আলী কামাল।  সাধারণ সম্পাদককে উপস্থিত থাকতে বলেন। দলীয় শৃংখলা মেনে ডাবলু সরকার সহ তার অনুসারীরা উপস্থিত ছিলেন। প্রেসিডিয়াম সদস্য হিসেবে এএইচএম খায়রুজ্জামান লিটন উপস্থিত ছিলেন। এতোদিন পরে কেন প্রেসিডিয়াম সদস্য ডাবলুসহ সভা করলেন, এটি তিনিই বলতে পারবেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর