ঢাকা, রবিবার, ১৮ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

বিজয় নস্যাৎ করতে দেশ-বিদেশে ষড়যন্ত্র চলছে : এমরান সালেহ প্রিন্স
ময়মনসিংহ প্রতিনিধি
বক্তব্য দিচ্ছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, ‘রক্তসমুদ্রে ইতিহাসের নিকৃষ্টতম স্বৈরাচারের পতন ঘটলেও বিজয় নস্যাত করতে দেশ বিদেশ থেকে ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রকারীদের বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে।’

তিনি বলেন, ‘ছাত্র গণআন্দোলন নিছক কোনো আন্দোলন ছিল না, ১৫ বছরের পুঞ্জীভূত জনগণের তীব্র ক্ষোভের প্রতিফলন ঘটেছে গণবিপ্লবের মাধ্যমে। স্বৈরাচার হাসিনার পতনে জনগণের প্রাথমিক বিজয় অর্জিত হয়েছে, কিন্তু পরিপূর্ণ বিজয় অর্জিত হতে আরও পথ পারি দিতে হবে।’

আজ রবিবার দুপুরে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে ছাত্র গণআন্দোলনে গাজীপুরে পুলিশের গুলিতে নিহত হাফেজ সাদেকুর রহমানের কবর জিয়ারত শেষে বাটপাড়া বাজারে এক জনসমাবেশে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি ধোবাউড়া উপজেলার গোয়াতলা ইউনিয়নের সুমন মিয়া, গামারীতলা ইউনিয়নের মফিজুল ইসলামের কবর জিয়ারত করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সাথে সাক্ষাৎ করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তাদের সমবেদনা জানান এবং অর্থিক সহযোগিতা প্রদান করেন।

দক্ষিণ মাইজপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবুল হাশিমের সভাপতিত্বে এবং আব্দুল খালেকের সঞ্চালনায় সমাবেশে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন খান লিটন, ফরহাদ রাব্বানী সুমন, ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির, সাবেক চেয়ারম্যান গাজীউর রহমান, জুয়েল খান প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/জুনাইদ



এই পাতার আরো খবর