ঢাকা, সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

ষড়যন্ত্রকারীরা বিভিন্ন অঞ্চলে গোলযোগ করে বিএনপির ওপর চাপাতে চাইছে : মির্জা ফখরুল
অনলাইন ডেস্ক
বক্তব্য দিচ্ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

কিছুসংখ্যক ব্যক্তি আজকে ছাত্র-জনতার বিজয়কে নস্যাৎ করে দেওয়ার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সোমবার দুপুরে শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে পুষ্পমাল্য অর্পণের পরে তিনি এই মন্তব্য করেন।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানি ও সাধারণ সম্পাদক রাজিব আহসানের নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে জিয়াউর রহমানের কবরে যান এবং পুষ্পমাল্য অর্পণ করেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘কিছু সংখ্যক ব্যক্তি আজকে ছাত্র-জনতার বিজয়কে নস্যাৎ করে দেওয়ার ষড়যন্ত্র করছে, চক্রান্ত করছে। তারা বিভিন্ন অঞ্চলে গোলযোগ সৃষ্টি করে বিএনপির নেতাকর্মীদের ওপর অন্যায়ভাবে তা চাপিয়ে দেওয়ার চেষ্টা করছেন। আমরা পরিষ্কার ভাষায় বলতে চাই, আমাদের দলের কোনো নেতাকর্মী কোনোভাবে গোলযোগের সঙ্গে জড়িত নয়। উপরন্তু আমরা চেষ্টা করছি সেটাকে বন্ধ করার। এজন্য সবাইকে সজাগ থাকতে হবে।’

তিনি আরো বলেন, ‘আমরা স্পষ্ট করে বলতে চাই, আমরা একটা নতুন বাংলাদেশ চাই। আমরা চাই, একটা গণতান্ত্রিক বাংলাদেশ, সাম্য, সমঅধিকার, ন্যায় বিচারকে প্রতিষ্ঠিত করে আমরা এই নতুন বাংলাদেশ গঠন করতে চাই।’

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-স্বেচ্ছাসেবকবিষয়ক সস্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রশীদ হাবিব, কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি ইয়াসীন আলী, সাংগঠনিক সস্পাদক নাজমুল হাসানসহ কেন্দ্রীয় নেতারা ছিলেন।

বিডি প্রতিদিন/জুনাইদ



এই পাতার আরো খবর