ঢাকা, মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

বন্যার্তদের ক্ষতিপূরণ ও পুনর্বাসনে সমন্বিত উদ্যোগ গ্রহণের দাবি এবি পার্টির
নিজস্ব প্রতিবেদক
বন্যার্তদের ক্ষতিপূরণ ও পুনর্বাসনে সমন্বিত উদ্যোগ গ্রহণের দাবি এবি পার্টির

ফেনীতে বন্যায় বিপদগ্রস্ত ও গৃহহারা দুই হাজার পরিবারের জন্য এবি পার্টির পক্ষ থেকে তিন বেলা রান্না করা খাবার বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

ফেনী জেলার সদর উপজেলাধীন শর্শদি উচ্চ বিদ্যালয়ে মঙ্গলবার বেলা ১২টায় এ কর্মসূচির উদ্বোধন করেন দলের সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু। 

কর্মসূচির উদ্বোধনকালে তিনি বলেন ফেনী, নোয়াখালী, চট্টগ্রাম ও কুমিল্লা অঞ্চলে বন্যায় যে ভয়াবহ ক্ষতি হয়েছে তাতে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ ও পুনর্বাসনে রাষ্ট্রকে দায়িত্ব নিতে হবে। সাধারণ মানুষের অকাতরে দেওয়া সহযোগিতা ও আন্তর্জাতিক মহলের সহমর্মিতাকে সমন্বিত করে অতিদ্রুত চিকিৎসা ও পুনর্বাসন কর্মকাণ্ড হাতে নেওয়ার জন্য দলের পক্ষ থেকে দাবি জানান তিনি। 

এর আগে এবি পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বন্যাদুর্গত এলাকাসমূহ পরিদর্শন করেন এবং বিপন্ন মানুষের দুঃখ-দুর্দশা স্বচক্ষে অবলোকন করেন ও তাদের ব্যথিত হৃদয়ের কথা শোনেন। তারা দলের পক্ষ থেকে বাংলাদেশ সেনাবাহিনীর সদর দফতরে অবস্থিত কেন্দ্রীয় ত্রাণ ভাণ্ডারে ফেনী, নোয়াখালী, কুমিল্লা, লক্ষ্মীপুর ও চট্টগ্রাম অঞ্চলের দুর্গত মানুষদের জন্য বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন। 

ত্রাণ কার্যক্রম পরিচালন ও দুর্গত এলাকা পরিদর্শন দলে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, ঢাকা মহানগর (উত্তর) আহ্বায়ক আলতাফ হোসেইন, কেন্দ্রীয় সহকারী সদস্যসচিব এম আমজাদ খান, এবি যুব পার্টির আহ্বায়ক শাহাদাত উল্লাহ টুটুল, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহআলম বাদল, অ্যাডভোকেট শরণ চৌধুরী, এবি পার্টি ফেনী জেলা সভাপতি মাস্টার আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন সাজু, কোষাধ্যক্ষ মাস্টার শাহ আলম শাহীন সুলতানি, প্রচার সম্পাদক হাবীব মিয়াজী ও এবি যুব পাটির ফেনী জেলার অন্যতম নেতা ইব্রাহিম সোহাগ প্রমুখ।

বিডি প্রতিদিন/একেএ



এই পাতার আরো খবর