ঢাকা, রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

শেখ হাসিনা ও তার দোসররা বাংলাদেশকে লুটেপুটে ধ্বংস করে দিয়েছে: নিরব
অনলাইন ডেস্ক

শেখ হাসিনা ও তার দোসররা বাংলাদেশকে লুটেপুটে ধ্বংস করে দিয়েছে বলে মন্তব্য করেছে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক সাইফুল আলম নিরব। তিনি বলেন, দেশটাকে ধ্বংস করে দিয়েও খুনি হাসিনা ক্ষান্ত হয়নি, পালিয়ে গিয়ে ভারতে বসেও ষড়যন্ত্র করছে। 

রবিবার দুপুরে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ফেনীর বন্যাদুর্গত এলাকায় বানভাসী মানুষের জন্য ঢাকা মহানগর উত্তর বিএনপির আওতাধীন ২৪নং ওয়ার্ড বিএনপির ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্ধোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে নতুন স্বপ্ন দেখছেন, বাংলাদেশকে নতুন করে গড়ে তুলবার জন্য তিনি যে কাজ করছেন সেই বাংলাদেশকে গড়ে তুলতে আজকে আমরা প্রতিজ্ঞাবদ্ধ হয়েছি।

তি‌নি বলেন, পদত্যাগী সরকারের লোকজন নানাভাবে চক্রান্ত করছে। প্রশাসনের মধ্যে ঘাপটি মেরে বসে থাকা আওয়ামী প্রেতাত্মাদের অপসারণ করতে হবে। হিন্দু সম্প্রদায়ের জনগণকে নিয়েও হাসিনা ষড়যন্ত্র করছে। ভারতে বসে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার কল্প কাহিনী প্রচার করে তাদের ষড়যন্ত্রের হাতিয়ার বানাতে চাচ্ছে।

নিরব বলেন, হঠাৎ করেই চাপিয়ে দেয়া বন্যা পরিস্থিতি দেশের পূর্বাঞ্চলের বিস্তৃত অঞ্চল গ্রাস করে নিয়েছে। বন্যার কবলে প্রায় এককোটি মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। অনেক মানুষ মারা গেছেন। অনেক সম্পদ নষ্ট হয়েছে। এমন পরিস্থিতিতে, সাধ্যমতো বন্যার্তদের পাশে দাঁড়াতে বিএনপি প্রতিষ্ঠাবার্ষিকীর সকল কর্মসূচি বাতিল করেছে।

এসময় উপস্থিত ছিলেন ২৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি দেলোয়ার হোসেন দিলু, যুবদলের সাবেক নেতা আবু সুফিয়ান দুলাল, মো. সোলায়মান, ২৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. মাহফুজুল প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর