ঢাকা, মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

দলের নাম ব্যবহার করে অপরাধ করলে আজীবনের জন্য বহিষ্কার : নয়ন
নিজস্ব প্রতিবেদক

দলের নাম ব্যবহার করে যারাই অপরাধ করবে তাকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন। বিএনপিতে অন্য কোনো রাজনৈতিক দলের নেতাকর্মী বা অরাজনৈতিক ব্যক্তিকে যোগদান করানো যাবে না জানান তিনি।

সোমবার বিকালে রংপুরে “বৈষম্যহীন, নিরাপদ, মানবিক বাংলাদেশ গড়ায় জাতীয়তাবাদী যুবদলের ভূমিকা” শীর্ষক রংপুর বিভাগীয় মতবিনিময় সভায় এসব কথা বলেন নয়ন।

নয়ন বলেন, কেউ যেন আইন বহির্ভূত কোনো কাজ না করে। তাহলে আমরাও আওয়ামী লীগের মতোই হয়ে যাবে। তখন এই বিজয় কোনো কাজে আসবে না। সময় আমাদের খুব কাছে। আমাদেরকে ধৈর্য ধরতে হবে। তাহলেই দেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে। পুরাতন জঞ্জাল নতুন প্রজন্ম সরাবে। আমরা পরিস্কারভাবে বলতে চাই ফ্যাসিস্ট হাসিনাকে সরিয়ে আমরা এখানে এসেছি। প্রতিবাদী তারুণ্য কাজে লাগিয়ে আমরা এগিয়ে যাব।

আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ আছে যদি দলের কেউ কোনো চাঁদাবাজি, নাশকতা ও অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত থাকেন তার দায়ভার দল নেবে না। অপরাধী যত বড়ই নেতা হোন না কেন তাকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে। এমন কোনো কাজ করা যাবে না যা জনগণের আস্থা নষ্ট করে দলের ভাবমূর্তি নষ্ট হয়।

ছাত্র-জনতার বিজয়কে নসাৎ করতে একটি মহল নানা চক্রান্ত করছে মন্তব্য করে তিনি বলেন, এসব বিভিন্ন মিডিয়ায় প্রচার করে নিজেদের মধ্যে বিভেদ তৈরি করা হচ্ছে। চাঁদাবাজিসহ যেকোন ধরনের বিশৃঙ্খলা করলে কাউকে ছাড় দেওয়া হবে না। গণতন্ত্রকে সুসংহত করতে তারেক রহমানের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি। 

এ সময় রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজুর সভাপতিত্বে বিভাগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর